ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

নতুন বছরকে স্বাগত জানাতে কোথায় যাচ্ছেন তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
নতুন বছরকে স্বাগত জানাতে কোথায় যাচ্ছেন তারা ছবি: সংগৃহীত

মাত্র দু’দিন পরেই আসতে চলেছে নতুন আরেকটি বছর! আর এই বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্বের সকল মানুষ। প্রতি বছরের মতো এবারও আনন্দ উল্লাসে নতুন বছরকে স্বাগত জানাবেন সবাই। সাধারণ মানুষের মতো ‘থার্টি ফার্স্ট’ মানে বছরের শেষদিনটিকে ঘিরে পেশাগত কাজ থেকে বের হয়ে উল্লাসে মেতে উঠেন তারকারাও। আর বলিউডের তারকারাতো নতুন বছর নিয়ে আরও উত্তেজিত!

বলিউডের নামিদামি তারকারা এদিনটিকে নিজেদের মতো করেই উদযাপন করেন। সকল ধরনের ব্যস্ততা কাটিয়ে উদযাপনে মাতেন তারা।

তবে অধিকাংশ তারকারা এদিনটি উদযাপনের জন্য পাড়ি দেন বিদেশে। যেখানে প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রী, সন্তান ও পরিবারের সদস্যদের নিয়ে নতুন বছরকে স্বাগত জানান। এবছরেও তার ব্যতিক্রম ঘটছে না। চলুন দেখে নেওয়া যাক কে কোথায় থেকে স্বাগত জানাবের নতুন বছরকে।

আমির খান-কিরণ রাও দম্পতি
বর্ষবরণের জন্য স্ত্রী কিরণ রাওকে নিয়ে থাইল্যান্ড যাবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং করছেন আমির। এতে তার সহশিল্পী অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতেমা সানা শেখ।

সালমান খান
ইংরেজি নববর্ষ উদযাপনের জন্য অন্যান্য তারকারা দেশের বাহিরে ছুটলেও সে তালিকায় নেই বলিউড সুপারস্টার সালমান খান। কেননা পরিবারের সদস্য ও বন্ধুদের নিয়ে মুম্বাইয়ে নতুন বছরকে স্বাগত জানাবেন তিনি। গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে তার অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। ইতোমধ্যে ৩০০ কোটি রুপি আয় করে ফেলেছে ছবিটি।

ছবি: সংগৃহীতঅক্ষয় কুমার-টুইংকেল খান্না দম্পতি
স্ত্রী টুইংকেল খান্না, ছেলে ও মেয়েকে নিয়ে দক্ষিণ আফ্রিকায় ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সেখানেই ইংরেজি নববর্ষ পালন করবেন এই তারকা দম্পতি। মজার ব্যাপার হলো- বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ৪৩ বছরে পা দিয়েছেন টুইংকেল খান্না। এ উপলক্ষ্যে স্ত্রীকে আফ্রিকান পোর্ট সিটি ঘুরে দেখিয়েছেন অক্ষয়। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার একটি স্থিরচিত্রও শেয়ার করেছেন ‘খিলাড়ি’খ্যাত এই তারকা।

অজয় দেবগণ-কাজল
স্ত্রী ও সন্তানদের নিয়ে ভারতের মহারাষ্ট্রের কারজট খামারবাড়িতে ইংরেজি নববর্ষ পালন করবেন বলিউড অভিনেতা অজয় দেবগণ।

ছবি: সংগৃহীতসাইফ আলি খান-কারিনা কাপুর দম্পতি
এরই মধ্যে ছেলে তৈমুর আলি খানকে নিয়ে সুইজারল্যান্ডে চলে গেছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতি। সম্প্রতি তাদের ঘুরে বেড়ানোর একটি স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে অন্তর্জাল দুনিয়ায়। যা রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে।

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন
ব্যতিক্রম নয়, রণবীর-দীপিকার ক্ষেত্রেও। শোনা যাচ্ছে- শ্রীলঙ্কায় নতুন বছরকে স্বাগত জানাবেন এই কপোত-কপোতি।

ছবি: সংগৃহীতসোনম কাপুর-আনন্দ আহুজা
প্রেমিক আনন্দ আহুজাকে নিয়ে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সেখানেই নতুন বছরকে স্বাগত জানাবেন তারা।

ছবি: সংগৃহীতআলিয়া ভাট
নতুন বছরে স্বাগত জানানোর জন্য এরই মধ্যে বান্ধবিকে নিয়ে ইন্দোনেশিয়ার বালিতে পাড়ি জমিয়েছেন আলিয়া ভাট। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের ঘুরে বেড়ানোর বেশ কয়েকটি স্থিরচিত্রও শেয়ার করেছেন ‘হাইওয়ে’খ্যাত এই তারকা।

ছবি: সংগৃহীতসুশান্ত সিং রাজপুত-কৃতি স্যানন
প্রেমিকা কৃতি স্যানন ও বন্ধুদের নিয়ে এরই মধ্যে নিউ ইয়র্ক পাড়ি জমিয়েছেন সুশান্ত সিং রাজপুত। সেখানেই নতুন বছরকে স্বাগত জানাবেন তারা।

ছবি: সংগৃহীতরাজকুমার রাও-পত্রলেখা
প্রেমিকা পত্রলেখাকে নিয়ে থাইল্যান্ডে ঘুরতে গেছেন অভিনেতা রাজকুমার রাও। যার বেশ কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন পত্রলেখা নিজেই। সেখানেই ২০১৮’কে স্বাগত জানাবেন তারা।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa