ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সারিকার সঙ্গে জেদ করে আসিনি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
সারিকার সঙ্গে জেদ করে আসিনি সারিকা ও মাহিম, (ফাইল ছবি)

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করে ২০১৪ সালে। বিয়ের দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়। এর পরপরই মাহিম অভিনয় করার ঘোষণা দেন। এরপর কাজও শুরু করেন।

পোস্টারসম্প্রতি ভারতের স্বনামধন্য প্রযোজনা সংস্থা ও মিউজিক লেবেল টি-সিরিজের ব্যানারে মাহিমের হিন্দি গান ‘ইতনা দূর’র মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। এতে মডেল তিনি।

অভিষেক কাজটিতেই বেছে নিলেন বলিউড! কিন্তু কেন? প্রশ্নের জবাবে মাহিম বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বাংলানিউজকে বলেন, এটা শুধুমাত্র আমার নিজ ইচ্ছাতে হয়নি। কাজের অফার দেওয়া হয় আমাকে। এরপর চিন্তা করলাম যদি বলিউডে বাংলাদেশের প্রতিনিধিত্ব করি তাহলে বিষয়টা অবশ্যই অনেক ভালো হবে। সে থেকেই কাজ করা।

অনেকের ধারণা সারিকার উপর জেদ করে মাহিম ব্যবসায়ী থেকে শিল্পী বনে গেছেন। কিন্তু বিষয়টি একেবারে উড়িয়ে দিলেন তিনি। মাহিম বলেন, সারিকার সঙ্গে জেদ করে আমি অভিনয়ে আসিনি। আমার মধ্যে অভিনয়ের বিষয়টা ছিল বলেই তারা (টি-সিরিজ) কাজ করেছে। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটা দেখলে হয়তো দর্শক এর প্রমাণ পাবেন।

‘ইতনা দূরে’ কণ্ঠ দিয়েছেন আবরার সিয়াম। মাহিমের সঙ্গে মডেল হয়েছেন পায়েল। গানটি লিখেছেন অনুরুদ্ধ ঘোষ। সঙ্গীতায়োজনে ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত রুম্মান চৌধুরী।

‘ইতনা দূর’ ছাড়াও মাহিমের আরও তিনটি মিউজিক ভিডিও পর্যায়ক্রমে প্রকাশ পাবে। এছাড়া খুব শিগগিরই মাহিম চলচ্চিত্রে কাজ শুরু করবেন বলেও জানান। বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa