bangla news

রোমিও-জুলিয়েটের মতো নন নিশো-অর্ষা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-২৬ ৪:৫৪:৫০ এএম
আফরান নিশো ও নাজিয়া হক অর্ষা

আফরান নিশো ও নাজিয়া হক অর্ষা

ঘনিষ্ঠ বন্ধু হলেও শোভন ও সৈমি বিপরীত স্বভাবের। শোভন প্রেমে বিশ্বাসী না। সুযোগ পেলেই প্রেমবিরোধী কথা বলে। কয়েক ডজন প্রস্তাব পাওয়ার পরও সে প্রেমে পড়েনি। তার ধারণা, যে রাস্তা দিয়ে প্রেম যায় তা মরুভূমির মতোই।

অন্যদিকে সৈমি প্রেমে বিশ্বাসী। তবে সে আধুনিক প্রেমিকাদের মতো নয়। প্রেমের নামে অযথা ডেটিং, রুম শেয়ারিং আর ঘোরাঘুরি করে না। সবসময় ক্যাজুয়াল পোশাক পরে। এ কারণে প্রেমিকের সঙ্গে সৈমির ছাড়াছাড়ি হয়। প্রেমিক তাকে জিন্স আর টি-শার্ট পড়ে আধুনিক হতে বলেছে। কিন্তু সৈমি নারাজ।

‘গল্পটা রোমিও জুলিয়েটের নয়’ নাটকের কাহিনী এমন। এতে শোভন চরিত্রে আফরান নিশো আর সৈমির ভূমিকায় অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা। এছাড়াও আছেন উজ্জ্বল চৌধুরী, মিলি বাসার, মহাসিনা খান তাজিয়া, সিমু খানম সেলি, বিরহী মোক্তার প্রমুখ।

নাটকটি লিখেছেন গোলাম সারোয়ার অনিক, পরিচালনায় মো. মেহেদি হাসান জনি। শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ‘গল্পটা রোমিও জুলিয়েটের নয়’।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-12-26 04:54:50