bangla news

অপূর্বর নাম ভাগ্য!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-২১ ৮:১৫:১৭ এএম
‘নিয়তি’ নাটকের দৃশ্যে অপূর্ব ও নওশীন

‘নিয়তি’ নাটকের দৃশ্যে অপূর্ব ও নওশীন

এখনও পর্যন্ত অনেক চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। এগুলোর ছিলো বিভিন্ন নাম। এবার ভাগ্য চরিত্রে দেখা যাবে তাকে। অর্থাৎ ভাগ্যের ইংরেজি ‘ফরচুন’ চরিত্রে। ‘নিয়তি’ নামের একটি নাটকে এই ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন তিনি।

গল্পে ফরচুন মানসিকভাবে দুর্বল থাকে। নিজের নামের মতোই ভাগ্যকে অনেক বিশ্বাস করে সে। কোনও কিছু চেষ্টা করেও না পেলে তা ভাগ্যের ওপর ছেড়ে দেয়। তবে ভাগ্য ও কর্ম, দুটোতেই বিশ্বাসী এই তরুণ।

ফরচুনের স্পর্শে এসে সবার ভাগ্যের চাকা ঘোরে। কিন্তু তার ভাগ্যের চাকা থেমে থাকে। এ নিয়ে তার কষ্টের শেষ নেই। একদিন ঠিকই ফরচুনের ভাগ্যের চাকা ঘুরতে থাকে। কিন্তু তখন অন্যদের ভাগ্যের চাকা থেমে যায়।

‘নিয়তি’র পরিচালক শেষ সেলিম বলেন, ‘আমরা কেউই কিন্তু ভাগ্যের ফলাফল এড়িয়ে যেতে পারি না। কোনো না কোনো সময় আমরা শুধু ভাগ্যের ওপর নির্ভশীল হই। এটিই নাটকটির বক্তব্য।’

গল্পটি সাব্বির চৌধুরীর। এটি নাটকটি লিখেছেন  তানিন রহমান। নাটকটিতে আরও অভিনয় করেছেন নওশীন, সুব্রত, মাহমুদা নিশা প্রমুখ। আগামী ২২ ডিসেম্বর রাত ৯টা ০৫ মিনিটে এনটিভিতে দেখা যাবে ‘নিয়তি’।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-12-21 08:15:17