ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আইফ্লিক্সে দেখা যাচ্ছে ‘ডুব’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
আইফ্লিক্সে দেখা যাচ্ছে ‘ডুব’ ‘ডুব’ ছবির পোস্টার

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত বহুল আলোচিত ছবি ‘ডুব’ মুক্তির দুই মাস পূর্ণ হচ্ছে আগামী সপ্তাহে। এ উপলক্ষে এটি ছাড়া হয়েছে আইফ্লিক্সে। ফলে যে কোনও জায়গায় বসে মোবাইল ফোন, ল্যাপটপ বা ট্যাবের মাধ্যমে এই অ্যাপে সরাসরি বা ডাউনলোড করে দেখা যাবে ছবিটি।

জানা গেছে, রবি ও এয়ারটেলের গ্রাহকরা আইফ্লিক্সে প্রথম তিন মাস সীমাহীন প্রবেশের সুযোগ পাচ্ছেন। এই সময়ের মধ্যে মাত্র ৯০০ টাকায় ‘ডুব’ দেখা যাবে পাঁচটি ডিভাইসে।

এজন্য লগ-ইন করতে হবে এই ঠিকানায় https://piay.iflix.com/login। এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকাসহ দুনিয়াজুড়ে প্রায় ১০০ কোটি মানুষ এখন আইফ্লিক্সের গ্রাহক।

গত ২৭ অক্টোবর বাংলাদেশ ও ভারতে একযোগে মুক্তি পায় ‘ডুব’। এতে চলচ্চিত্র নির্মাতা জাভেদ হাসান চরিত্রে অভিনয় করেছেন বলিউড-হলিউড অভিনেতা ইরফান খান। জীবনের মধ্যাহ্নের শঙ্কটে নিজের মেয়ে সাবেরির বাল্যবন্ধু নিতুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এই ঘটনা তার পরিবারে ধাক্কা দেয় ও ভাঙ্গনের শুরু হয়।

ছবিটিতে সাবেরি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, নিতুর ভূমিকায় কলকাতার পার্নো মিত্র এবং মায়া চরিত্রে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী। এই ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ ও ইরফান খান।

‘ডুব’ ছবির ইংরেজি নাম ‘নো বেড অব রোজেস’। রাশিয়ার ৩৯তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘কমেরসান্ত জুরি প্রাইজ’ পেয়েছে ছবিটি। এছাড়া মিশরের এল গোনা চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগ ও চীনের ২০তম সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র ও টেলিভিশন উৎসবে প্রতিযোগিতা বিভাগে অংশ নিয়েছে ‘ডুব’।

এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস তথা অ্যাপসায়ও প্রতিযোগিতা বিভাগে লড়েছে এটি। ভ্যারাইটি, দ্য হলিউড রিপোর্টার ও স্ক্রিন ডেইলির মতো চলচ্চিত্র বিষয়ক বিখ্যাত প্রকাশনাগুলোর প্রশংসা পেয়েছে ছবিটি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।