ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফের সিঙ্গাপুর যাচ্ছেন ডিপজল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
ফের সিঙ্গাপুর যাচ্ছেন ডিপজল মনোয়ার হোসেন ডিপজল

চলতি বছরের সেপ্টেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এরপর তাকে নেওয়া হয় সিঙ্গাপুরে। ৩০ অক্টোবর সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারি করা হয়। নভেম্বরের শুরুতে তিনি দেশে ফেরেন। এখন তিনি সুস্থ আছেন।

তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিয়মিত চেক-আপ করতে আবারও সিঙ্গাপুর যাচ্ছেন চলচ্চিত্রের এই জনপ্রিয় মুখ। তার সফরসঙ্গী হবেন মেয়ে ওলিজা মনোয়ার।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ডিপজল বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, আমি সুস্থ আছি। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চেক-আপের জন্য আমাকে আবার সিঙ্গাপুর যেতে হচ্ছে। সিঙ্গাপুরে যাওয়ার আগে ২৯ ডিসেম্বর ব্যাংকক যাচ্ছি। বেশকিছু দিন ধরে কানে কিছু সমস্যা অনুভব করছি। তাই সেখানে কানের ডাক্তার দেখাব। এরপর ৫ জানুয়ারি হার্টের ডাক্তার দেখাতে সিঙ্গাপুর যাবো।

চেক-আপ শেষে ১০ জানুয়ারি দেশে ফিরবেন ‘চাচ্চু’খ্যাত এই অভিনেতা। দেশে ফিরে ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবির শুটিংয়ে অংশ নেবেন।

একাধারে নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছেন ডিপজল। শুধু অভিনয় নয়, পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। তার অভিনিত সর্বশেষ মুক্তি প্রাপ্ত চলচ্চিত্র মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
জেআইএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।