ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শাকিব’র বিরুদ্ধে মামলা, তদন্ত প্রতিবেদন দাখিলের তাগিদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
শাকিব’র বিরুদ্ধে মামলা, তদন্ত প্রতিবেদন দাখিলের তাগিদ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ: হবিগঞ্জে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অটোরিকশা চালকের দায়ের করা প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তাগিদ দিয়েছেন আদালত।

সোমবার (১৮ ডিসেম্বর) ধার্য করা দিনে এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিল না করায় বাদীপক্ষের আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহান মামলার তদন্তকারী কর্মকর্তাকে এ তাগিদ দেন। পরে এ মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয় ২০১৮ সালের ৬ ফেব্রুয়ারি।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এমএ মজিদ বাংলানিউজকে জানান, মামলার প্রতিবেদন নির্ধারিত তারিখে দাখিল না করায় তিনি আবেদন করলে বিজ্ঞ বিচারক এ তাগিদ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ পরিদর্শক (এসআই) ইকবাল বাহার বাংলানিউজকে জানান, তদন্ত কাজ এগিয়ে চলেছে। মামলার আসামিরা দেশের বিভিন্ন এলাকার হওয়ায় তদন্তে বিলম্ভ হচ্ছে। বিশেষ করে প্রধান আসামি সাকিব খান দেশে না থাকায় তার বক্তব্য নেওয়া যাচ্ছে না। তাকে হবিগঞ্জে এনে জিজ্ঞাসাবাদ করে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে। এর জন্য সময় প্রার্থনা করে আদালতে আবেদন করা হয়েছে।

২৯ অক্টোবর প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ এনে হবিগঞ্জে একটি মামলা দায়ের করেন ইজাজুল মিয়া নামে এক অটোরিকশা চালক। অনুমতি না নিয়ে ‘রাজনীতি’ চলচ্চিত্রে ইজাজুলের মোবাইল নম্বর ব্যবহার ও শাকিবভক্তদের ফোনে অতিষ্ট হয়ে তিনি মামলাটি দায়ের করেন। মামলায় শাকিব খানের পাশাপাশি ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকেও আসামি করা হয়।

ইজাজুলের বাড়ি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।