ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

বড়দিনের নাটকে মেহজাবীন ও জোভান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
বড়দিনের নাটকে মেহজাবীন ও জোভান ‘তোমার জন্য মন’ নাটকের দৃশ্য

বড়দিনে প্রচারের জন্য সাজানো ‘তোমার জন্য মন’ নাটকে একসঙ্গে অভিনয় করলেন মেহজাবীন চৌধুরী এবং ফারহান আহমেদ জোভান। তাদের চরিত্রের নাম যথাক্রমে জেরী ও জনি। রচনা ও পরিচালনায় জাকারিয়া সৌখিন।

‘তোমার জন্য মন’ নাটকের দৃশ্যগল্পে জেরী ও জনি একই ইউনিভার্সিটির স্টুডেন্ট। তাদের সাবজেক্ট কেমিস্ট্রি।

ক্লাসের টিচার খুবই মজার মানুষ। সবাই কেমিস্ট্রিকে খুবই কঠিন সাবজেক্ট মনে করলেও, তিনি এটাকে রোমান্টিক সাবজেক্ট বলেন। একটি মৌলিক পদার্থের সঙ্গে আরেকটি মৌলিক পদার্থের প্রেম হলেই একটি যৌগিক পদার্থের জন্ম হয়। এর উদাহরণ দিতে গিয়ে জেরীকে অক্সিজেন আর জনিকে হাইড্রোজেন উপাধি দিয়ে দেয়। এভাবে পুরো ক্যাম্পাসে জেরীর নাম রটে যায় অক্সিজেন আর জনির নাম হাইড্রোজেন।

ব্যাপারটা নিয়ে খুবই অস্বস্তিতে ভুগতে থাকে দু’জন। এই অস্বস্তিই তাদেরকে প্রেমের দিকে নিয়ে যায়। কিন্তু সেখানেই রয়েছে একটি বিশেষ চমক। সেটা জানতে হলে অপেক্ষা করতে হবে নাটকটি প্রচার পর্যন্ত।

‘তোমার জন্য মন’ নাটকের দৃশ্যনির্মাতা জাকারিয়া সৌখিন বলেছেন, “একটি মিষ্টি প্রেমের গল্প এটি। দর্শকের ভালো লাগার নানা উপাদান রয়েছে। এ নাটকের থিম সং হিসেবে থাকছে সালমান শাহ অভিনীত গান ‘ও আমার বন্ধু গো’। এজন্য গানটি নতুনভাবে রেকর্ড করা হয়েছে। ”

‘তোমার জন্য মন’ নাটকে আরও আছেন আনন্দ খালেদ, সানজিদা লতাসহ অনেকে। আগামী ২৫ ডিসেম্বর রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে এটি।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa