ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

হলিউডের সবচেয়ে ব্যর্থ অভিনেতারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
হলিউডের সবচেয়ে ব্যর্থ অভিনেতারা মার্ক ওয়ালবার্গ (ছবি: সংগৃহীত)

হলিউডে এমন অনেক তারকা আছেন, যাদেরকে কাড়ি কাড়ি টাকা সম্মানি দিয়ে এ বছর লোকসানে ডুবে গেছেন প্রযোজকরা। ব্যবসা সংক্রান্ত ম্যাগাজিন ফোর্বস তাদের তালিকা প্রকাশ করেছে। এই তারকাদের বলা হচ্ছে ২০১৭ সালের ‘মোস্ট ওভারপেইড অ্যাক্টর’।

তালিকায় শীর্ষে আছেন মার্ক ওয়ালবার্গ। তিনিই সবচেয়ে বেশি ডুবিয়েছেন এবার।

প্রাক-ট্যাক্স বর্ষে ৬ কোটি ৮০ লাখ ডলার এসেছে তার অ্যাকাউন্টে। কিন্তু ৪৬ বছর বয়সী অভিনেতাকে দেওয়া ডলারপ্রতি মাত্র ৪ দশমিক ৪০ ডলার ফিরে পেয়েছেন নির্মাতারা। তার অভিনীত ‘ট্রান্সফরমারস: দ্য লাস্ট নাইট’ ও ‘ড্যাডিস হোম টু’ ছবি দুটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এ বছর।

আয়ের দিক দিয়ে ব্যর্থ অভিনেতার তালিকায় দুই নম্বরে আছেন ক্রিশ্চিয়ান বেল। তার পেছনে বিনিয়োগ করা ডলারপ্রতি এসেছে ৬ দশমিক ৭০ ডলার। তাকে দেখা গেছে ফ্লপের খাতায় যাওয়া ‘দ্য প্রমিজ’ ছবিতে।  

ফোর্বসের এই তালিকার তিন থেকে পাঁচ নম্বরে রয়েছেন যথাক্রমে চেনিং টেটাম (৭ দশমিক ৬০ ডলার), ডেনজেল ওয়াশিংটন (১০ দশমিক ৪০ ডলার) ও ব্র্যাড পিট (১১ দশমিক ৫০ ডলার)।

সবশেষ তিনটি ছবি ও এগুলোর বড় পরিসরে মুক্তিকে নির্ণয় করে তালিকাটি তৈরি হয়েছে। ফোর্বসের মন্তব্য, এই অভিনেতারা আকাশচুম্বি পারিশ্রমিক নিলেও সেই তুলনায় ব্যবসা এনে দিতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa