ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

বিরাট-আনুশকার জন্য বালুর ভাস্কর্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
বিরাট-আনুশকার জন্য বালুর ভাস্কর্য বিরাট-আনুশকার বালুর ভাস্কর্য (ছবি: সংগৃহীত)

চার বছর মন দেওয়া-নেওয়ার পর গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। জীবনের নতুন অধ্যায় শুরু করায় তাদের অভিনন্দন জানিয়েছেন গোটা ভারতবাসী। দেশটির প্রখ্যাত বালি শিল্পী সুদর্শন পাটনায়েকও দারুণভাবে শুভেচ্ছা জানিয়েছেন এই নব-দম্পতিকে।

বিরাট-আনুশকার জন্য ওড়িশার পুরি সমুদ্র সৈকতের বালিতে চমৎকার ভাস্কর্য তৈরি করেছেন সুদর্শন। গত ১২ ডিসেম্বর সামাজিক যোগাযোগ টুইটারে ওই শিল্পকর্মের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শুভকামনা বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

সুখী হোক আপনাদের দাম্পত্য জীবন। ’

বিরাট-আনুশকার বালুর ভাস্কর্য (ছবি: সংগৃহীত)তারকা ও বিশিষ্ট ব্যক্তিদের জন্মদিনে এরকম শ্রদ্ধা জানান সুদর্শন পাটনায়েক। লতা মঙ্গেশকর, অমিতাভ বচ্চন, এপিজে আবদুল কালাম, নরেন্দ্র মোদি, শচীন টেন্ডুলকার, মানুসী ছিল্লারসহ অনেকের বালুর ভাস্কর্য তৈরি করেছেন তিনি।

আগামী ২১ ডিসেম্বর দিল্লিতে আয়োজন করা হবে এই নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে থাকবেন দুই পরিবারের সকল সদস্যরা।

বিরাট-আনুশকার বালুর ভাস্কর্য (ছবি: সংগৃহীত)এছাড়া আগামী ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে আরও একটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে উপস্থিত থাকবেন শুধু বলিউড ইন্ডাস্ট্রি ও ক্রিকেট তারকারা।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa