ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

প্রাক্তন প্রেমিকাকে কী উপহার দিলেন রণবীর?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
প্রাক্তন প্রেমিকাকে কী উপহার দিলেন রণবীর? রণবীর সিং, বিরাট কোহলি ও আনুশকা শর্মা (ছবি: সংগৃহীত)

‘রব নে বানাদি জোড়ি’র মধ্য দিয়ে ২০০৮ সালে বলিউডে পা রেখেছেন আনুশকা শর্মা। কিন্তু দ্বিতীয় ছবি ‘ব্যান্ড বাজা বারাত’-এ অভিনয় করতে গিয়ে আলোচনায় আসেন বলিউডের এই অভিনেত্রী। কেননা সেসময় ছবির সহশিল্পী রণবীর সিংয়ের সঙ্গে মন দেওয়া-নেওয়া শুরু হয় তার। তবে খুব বেশিদিন টেকেনি সে প্রেম।

এদিকে, গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে ভক্তদের তাক লাগিয়ে দিয়েছেন বিরাট-আনুশকা।

বিয়ের কিছুক্ষণ পর টুইটারে একটি স্থিরচিত্র শেয়ার করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন তারা।

মজার ব্যাপার হলো- বিরাট-আনুশকার শেয়ার করা স্থিরচিত্রটিতে লাইক দিয়েছেন আনুশকার প্রাক্তন প্রেমিক রণবীর সিং।

এখানেই শেষ নয়, বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) মুম্বাই ফিরেছেন বিরাট-আনুশকা। দক্ষিণের মুম্বাইয়ের ওয়ারলির নতুন অ্যাপার্টমেন্টে উঠেছেন তারা। জানা গেছে- তাদের বাড়িতে বিয়ের উপহার হিসেবে একটি ফুলের তোড়া উপহার পাঠিয়েছেন রণবীর।

শুধু রণবীর নয়, রণবীরের প্রেমিকা ও বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও ফুলের তোড়া পাঠিয়েছেন বিরাট-আনুশকার জন্য।  

আগামী ২১ ডিসেম্বর মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে এই নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে উপস্থিত থাকবেন শুধু বলিউড ইন্ডাস্ট্রি ও ক্রিকেট তারকারা।

এছাড়া আগামী ২৬ ডিসেম্বর দিল্লিতে আয়োজন করা হবে আরও একটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে থাকবেন দুই পরিবারের সব সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa