ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চিঠি লিখে প্রেম করছেন সিয়াম-নাদিয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
চিঠি লিখে প্রেম করছেন সিয়াম-নাদিয়া সিয়াম-নাদিয়া (সংগৃহীত ছবি)

ঢাকা: একটা সময় মানুষজন চিঠি লিখে প্রেম করতেন। চিঠি চালাচালিই ছিল প্রেম আদান-প্রদানের একমাত্র মাধ্যম। এছাড়াও তখন ভালোবাসার মানুষকে এক নজর দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতেন প্রেমিক। প্রেমিকাও উন্মুখ হয়ে প্রিয় মানুষটিকে এক নজর দেখার অপেক্ষার প্রহর গুনতেন। আর সে অপেক্ষার মধ্যে তারা প্রেমের গভীরতা খুঁজে বেড়াতেন। পুরনো দিনের প্রেমের সেই অনুভূতি ছিল মধুর ও নিঃস্বার্থ।

চিঠির যুগের প্রেমের গল্প নিয়ে আল মাসুদ নির্মাণ করেছেন মিউজিক্যাল ফিল্ম ‘আমাদের সেই প্রেম’। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা সিয়াম ও নাদিয়া।

বাংলানিউজকে আল মাসুদ বলেন, ডিজিটাল যুগে এখন আর কেউ চিঠি লিখেন না। ইন্টারনেট ব্যবহার করে মুহূর্তেই বার্তা আদান-প্রদান করেন। কিন্তু আমি এই মিউজিক্যাল ফিল্মের মাধ্যমে চেষ্টা করেছি পুরনো দিনের চিঠির প্রেমটাকে সবার মনে করিয়ে দিতে।

সিয়াম বলেন, কিছু কাজ থাকে যা না করে থাকা যায় না। ‘আমাদের সেই প্রেম’ তেমনি একটা কাজ। অসম্ভব ভালো লাগা রয়েছে কাজটির প্রতি।

মিউজিক্যাল ফিল্মটির গান লিখেছেন আল মাসুদ ও নাহিদ হাসান। সুর করেছেন নাহিদ হাসান এবং সঙ্গীতায়োজনে ছিলেন আমজাদ হোসেন। সম্প্রতি এর শ্যুটিং হয় রাজধানীর আজিমপুর ও পুরান ঢাকায়। খুব শিগগিরই এটি অনলাইনে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।