ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো না: এভ্রিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো না: এভ্রিল এভ্রিল’র মিউজিক ভিডিওর দৃশ্য, (ছবি: সংগৃহীত)

ঢাকা: সম্প্রতি অনলাইনে প্রকাশ পেয়েছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মধ্যদিয়ে আলোচনায় আসা জান্নাতুল নাঈম এভ্রিল’র একটি মিউজিক ভিডিও।

‘রূপালি আঁচল’ শিরোনামের এই ভিডিওটি অনলাইনে প্রকাশ পেয়েছে।

মিউজিক ভিডিওটি সম্পর্কে শুক্রবার (০৮ ডিসেম্বর) বাংলানিউজ থেকে এভ্রিল সঙ্গে যোগাযোগ করা হলে এই বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজি হলেন না।

তিনি বলেন, এই মিউজিক ভিডিও’র প্রসঙ্গে আমি কোনো কথা বলবো না।

এর কারণ জানতে চাইলে এভ্রিল বলেন, মিউজিক ভিডিওটির শ্যুটিং হয় চলতি বছর জুন মাসে। মানে আমি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় আসার আগে। তখন আমাকে বলা হয়েছিল এই ভিডিও’র সঙ্গে জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির একটি গান ব্যবহার হবে। কিন্তু মুক্তির পর দেখি এতে অন্য শিল্পীর গান! এর জন্য আমার মন খারাপ। এভ্রিল’র মিউজিক ভিডিওর দৃশ্য, (ছবি: সংগৃহীত)‘রূপালি আঁচল’ মিউজিক ভিডিও নিয়ে এভ্রিল কোনো রকম প্রচারও করবেন না বলে জানান। এই মিউজিক ভিডিওটির গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ঐশী। নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। প্রদীপ সাহার কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীত আয়োজনে ছিলেন ইমন চৌধুরী। অন্যদিকে এতে মডেল হিসেবে এভ্রিলের সঙ্গে জুটি বেঁধেছেন রকিব। প্রকাশ পেয়েছে সিএমভি’র ব্যানারে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।