ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ঢাকা অ্যাটাক’র সাফল্যের পর সুমনের ‘দাহকাল’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
‘ঢাকা অ্যাটাক’র সাফল্যের পর সুমনের ‘দাহকাল’ এবিএম সুমন (ফাইল ছবি)

ঢাকা: বছরের সবচেয়ে আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। ছবিটিতে সোয়াট টিমের ইনচার্জ আশফাক চরিত্রে অভিনয় করে সবার নজর কাড়েন এবিএম সুমন।

সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ‘অচেনা হৃদয়’ খ্যাত এ নায়ক। ছবির নাম ‘দাহকাল’।

পরিচালনা করছেন ধ্রুব হাসান। খবরটি সুমন নিজেই বাংলানিউজকে জানিয়েছেন।  

তিনি বলেন, আমার কাছে অনেক ছবিরই প্রস্তাব আসে। কিন্তু গল্প ও চরিত্র পছন্দ না হওয়াতে সবগুলো করা হয় না। ‘দাহকাল’র গল্প আমার কাছে অসাধারণ লেগেছে। তাছাড়া ছবিটি নিয়ে পরিচালকের পরিকল্পনা মুগ্ধ করেছে। কিছুদিন আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হলাম। এখন চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছি।  

‘দাহকাল’ ধ্রুব হাসানের প্রথম সিনেমা। এর আগে তিনি বেশ কিছু বিজ্ঞাপন নির্মাণ করেছেন। ধ্রুব বাংলানিউজকে বলেন, ছবির পরিকল্পনা বহু আগ থেকে। অবশেষে তা বাস্তব রূপ পাচ্ছে। এখন ‘দাহকাল’র প্রি-প্রডাকশনের কাজ করছি। ১৭ ডিসেম্বর এফডিসিতে মহরত করবো।

অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির গল্পে উঠে আসবে মুক্তিযুদ্ধ চলাকালীন সময়কার চিত্র।

ছবিটিতে সুমনের নায়িকা থাকবেন নবাগতা পারমিতা। এছাড়া ছবিটিতে বহু তারকার সমাগম ঘটবে। অভিনয় করবেন তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদ, সুমিত, সাঞ্জু জন, নবাগত তাসনিয়া ফারিনসহ অনেকে। সবগুলো গান করছে চিরকুট।

প্রসঙ্গত, ‘ঢাকা অ্যাটাক’র আগে সুমনের দুইটি ছবি মুক্তি পেয়েছে। প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অচেনা হৃদয়’। এরপর গত বছর মুক্তি পায় ‘রুদ্র দ্য গ্যাংস্টার’। এছাড়াও তার মুক্তি প্রতিক্ষিত তালিকায় রয়েছে ‘আদি’, ‘বিউটি সার্কাস’ ও ‘ভ্রমর’।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।