ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার মাহফুজ ও মৌ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১১
প্রথমবার মাহফুজ ও মৌ

‘জাহিদ ভাই আর মৌ ভাবী, দুজনই আমার খুব পছন্দের মানুষ। জাহিদ হাসানের সঙ্গে পাশাপাশি অনেক নাটকেই আমার কাজ করার সুযোগ হয়েছে।

কিন্তু সাদিয়া ইসলাম মৌ-এর সঙ্গে এবার প্রথম কাজের সুযোগ হলো। ভাবীর সঙ্গে এবার জুটি বেঁধে কাজ করবো, ভাবতেই ভালো লাগছে। ’ বললেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ।

রুম্মান রশীদ খান রচিত ও কৌশিক শংকর দাশ পরিচালিত ‘দ্বিতীয় অধ্যায়’ নাটকে প্রথমবারের মতো মাহফুজ আহমেদ ও সাদিয়া ইসলাম মৌ জুটি বেঁধে অভিনয় করছেন। আগামী ১ অক্টোবর থেকে রাজধানীর ধানমন্ডিতে নাটকটির শুটিং শুরু হচ্ছে।

‘দ্বিতীয় অধ্যায়’ নাটকে মাহফুজকে দেখা যাবে শিহাবের ভূমিকায়। সাদিয়া ইসলাম মৌ অভিনয় করছেন শোভা চরিত্রে। এতে দেখা যাবে, ভালোবেসে পরিবারের বাধার মুখে শিহাবকে বিয়ে করেছিল শোভা। এই সংসারের বয়স আজ তিন। অন্তর্মুখী শিহাব বিয়ের বছর না পেরোতেই কেমন যেন বদলে যায়। শুধু কাজ আর কাজ। শোভার জন্য সে সময় দিতে পারে না। একটা সময় বাধ্য হয়েই নিজের আলাদা দুনিয়া তৈরি করে নেয় শোভা। সে দুনিয়ায় তার দু জন স্বামী। একজন অন্তর্মুখী স্বামী শিহাব। অন্যজন বেশ রোমান্টিক, শোভার খেয়াল রাখা স্বামী শিহাব। শেষ স্বামীকে অবশ্য শুধু শোভাই দেখতে পায়। কিন্তু দুই স্বামীকে নিয়ে একসময় গোলকধাঁধায় পড়ে যায় শোভা।

মডেলিং ও অভিনয়ে পাশাপাশি সাদিয়া ইসলাম মৌ একজন নৃত্যশিল্পী। ‘দ্বিতীয় অধ্যায়’ নাটকে তাকে দেখা যাবে নাচের মেয়ে হিসেবেই। নাটকে ভিন্ন ধাঁচের একটি নাচে পাওয়া যাবে মৌ’কে।

বাংলাদেশ সময় ১৭১৫, অক্টোবর ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad