ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

বিনোদন

দর্শক সাড়া পাচ্ছে ‘হালদা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৭
দর্শক সাড়া পাচ্ছে ‘হালদা’ নদী ও নারীর গল্প ‘হালদা’

নদী ও নারীর গল্প ‘হালদা’। শুক্রবার (০১ ডিসেম্বর) দেশব্যাপী ছবিটি মুক্তি পেয়েছে। তৌকীর আহমেদ পরিচালিত ছবিটি প্রথম দিনেই দর্শক সাড়া পেয়েছে।

রাজধানীর বলাকা সিনেমা হলের ম্যানেজার আক্তার বাংলানিউজকে জানান, প্রথম দিনে আমাদের হলে ‘হালদা’ বেশ ভালো চলেছে। সাধারণত বিষয়ভিত্তিক ছবির দর্শক কম থাকে।

কিন্তু সেদিক থেকে ‘হালদা’ ভালো দর্শক টানছে। ছবিটাও ভালো। আশা করছি সামনের দিনে টিকিট বিক্রির সংখ্যা বাড়বে।

এদিন ৮১টি সিনেমা হলে ‘হালদা’ মুক্তি পেয়েছে। দেশের সব নামিদামি হলগুলো রয়েছে ছবিটির দখলে। তালিকায় রয়েছে মতিঝিলের ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হল। হলটির কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বাংলানিউজকে বলেন, ‘আমাদের হলে ছবিটি মোটামুটি চলছে। তবে এ ধরনের ছবির ক্ষেত্রে প্রথম দিনের টিকিট বিক্রির উপর বাস্তব চিত্র পাওয়া যায় না। ছবির আবেদন থাকলে দু’দিনের টিকিট বিক্রি বাড়বে’।

এদিকে ছবিটির পরিবেশনা প্রতিষ্ঠান দি অভি কথাচিত্রের কর্ণধার বাংলানিজকে বলেন, ‘সারাদেশের বিভিন্ন হল থেকে ভালো সাড়া পাচ্ছি। যেসব হলে কম টিকিট বিক্রির আশঙ্কা করেছিলাম, সেসব হলেও ‘হালদা’ প্রথমদিন ভালো ব্যবসা করেছে। ছবিটি হলে দর্শক আনতে সক্ষম হচ্ছে, এটাই আমাদের সার্থকতা’।

দেশের বৃহত্তম প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র হালদা নদীকে ঘিরে ছবিটি নির্মিত হয়েছে। এই নদী ও নদীর গতি-প্রকৃতি, নদীর ক্ষয় ও নদী তীরবর্তী মানুষের জীবনের প্রবাহ ও জটিলতা তুলে ধরা হয়েছে ছবির গল্পে।  

অভিনয় করেছেন-জাহিদ হাসান, মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা ও ফজলুর রহমান বাবু। আছেন-দিলারা জামান, শাহেদ আলী ও রুনা খান। সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। ৩০ ডিসেম্বর সিনেপ্লেক্সে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। প্রিমিয়ারে সবার প্রশংসা কুড়ায় ‘হালদা’।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa