bangla news

জমে উঠেছে ‘বাটপার’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১০-০৯ ৩:৪৬:৫১ পিএম

আমাদের আশেপাশের কিছু মানুষের নানারকম ছল-চাতুরি, বাটপারি সহজ সরল মানুষের নানারকম অসুবিধার কারণ হয়ে দাঁড়ায়। যদিও শেষ পর্যন্ত তাদের প্রতারণার মুখোষ খুলে যায়।

আমাদের আশেপাশের কিছু মানুষের নানারকম ছল-চাতুরি, বাটপারি সহজ সরল মানুষের নানারকম অসুবিধার কারণ হয়ে দাঁড়ায়। যদিও শেষ পর্যন্ত তাদের প্রতারণার মুখোষ খুলে যায়। জয় হয় সত্যের। সমাজের এরকম অসংগতি নিয়েও বৈশাখী টেলিভিশনের ধারাবাহিক নাটক বাটপার।

হাস্যরসের এই ধারাবাহিকটি এরই মধ্যে বেশ জমে উঠেছে। ‘বাটপার’-এর আগামী পর্বে দেখা যাবে- বাদ্যযন্ত্র বাজাতে বাজাতে চেকন আলীকে সম্বর্ধনা জানায় তার দল। খুশির মাঝেও তার চিন্তা প্রতিবার জেল খাটার কারণ সে জানতো। কিন্তু এবার সে জানেনা কি কারনে তাকে জেল খাটতে হলো। এমন সময় কেরামত আলী ফোন করে জানায় সেই এ কাজ করেছে কারন তার ধারণা চেকন আলী তার ওস্তাদের সঙ্গেও বাটপারি করে। হাসি খুশি দুজন খালাত বোন। বাবার কাজ থেকে টাকা নেয়ার জন্য দুজন মারামারির অভিনয় করে। বিবাদ মেটানোর জন্য ছলেমন মিয়া মেয়েদের টাকা দেয়। কলেজে এগিয়ে দিয়ে আড়াল থেকে জানতে পারে তাকে তারা বোকা বানিয়েছে।

এরকম নানা ঘটনার মধ্যদিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকটি। মোস্তফা সরোয়ারের গল্প অবলম্বনে বাটপার ধারাবাহিকটির নাট্যরূপ দিয়েছেন আফজাল হোসেন। পরিচালনায় রয়েছেন গোলাম হাবিব লিটু। এতে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, আখম হাসান, প্রান রায়, বন্যা মির্জা, সোহেল খান, চিত্রলেখা গুহ প্রমুখ।

ধারাবাহিক নাটক ‘বাটপার’ বৈশাখী টেলিভিশনে প্রতি সোম ও মঙ্গলবার রাত ৯ টা ২০মিনিটে প্রচারিত হচ্ছে।

বাংলাদেশ সময় ০০১৫, অক্টোবর ১০, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-10-09 15:46:51