[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

১৭ বছর পর ‘ডিজিটাল ভালোবাসা’ নিয়ে আসছে ‘মুখোশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২১ ৮:২০:১৫ এএম
‘মুখোশ’ ব্যান্ডের প্রথম অ্যালবামের কাভার

‘মুখোশ’ ব্যান্ডের প্রথম অ্যালবামের কাভার

বন্ধুত্বের আড্ডা, হাসি আর গানের মধ্য দিয়েই নব্বইয়ের দশকের শেষ দিকে জন্ম হয় বাংলা গানের একটি ব্যান্ডের। শুরু থেকেই ব্যান্ডটির ইচ্ছে ছিল- সদস্যদের ব্যক্তি পরিচয় অন্তরালে রেখে নতুন কিছু করার। সেভাবেই ব্যান্ডের নাম হয় ‘মুখোশ’।

দু’বছর অনুশীলনের পর ২০০০ সালের ঈদুল ফিতরে সাউন্ডটেক’র ব্যানারে বের হয় তাদের প্রথম সেলফ টাইটেলড অ্যালবাম, ‘মুখোশ’। প্রথম অ্যালবাম থেকে তাদের ‘বড় হবে, ‘আয় ওড়না’, ‘ধুর ছাই’, ‘অপেক্ষা’সহ বেশ ক’টি গান বেশ শ্রোতাপ্রিয়তা পায়।

মাঝে কেটে গেছে দীর্ঘ প্রায় ১৭ বছর। এই লম্বা বিরতির পর ফিরছে ‘মুখোশ’। এবার তারা নিয়ে আসছে নিজেদের দ্বিতীয় অ্যালবাম ‘ডিজিটাল ভালোবাসা।’

ব্যান্ড সংশ্লিষ্টরা বলছেন, প্রায় এক বছর ধরে অত্যন্ত যত্নের সঙ্গে কাজ করে প্রায় শেষের পথে তাদের এই অ্যালবামের আটটি নতুন গান। প্রধানত ব্লুজ এবং পাশাপাশি হার্ড রক ও অল্টারনেট রক ধাঁচের গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি।

আগামী ডিসেম্বরই প্রকাশ পাবে এই অ্যালবাম। আর ইউটিউবে এর গান প্রকাশ হবে বিজয় দিবস ১৬ ডিসেম্বর।

ব্যান্ডের সংশ্লিষ্টরা বলছেন, যারা নব্বইয়ের দশকের সংগীতকে ভালোবেসেছেন, তারা ‘মুখোশ’র দ্বিতীয় অ্যালবামকেও ভালোবাসবেন।

এই ব্যান্ডের লিডার হলেন ড্রামার রোজ। ভোকাল এবং গিটারে রয়েছেন রাজু। এছাড়া নতুন অ্যালবামে অতিথি হিসেবে গিটারে থাকছেন সেলিম হায়দার ও শাহিন, বেজে সাটন এবং কিবোর্ডে বুলেট।

ব্যান্ডের ড্রামার ও লিডার রোজ বলেন, গানের মান নিয়ে অত্যন্ত সন্তুষ্ট আমরা। আশা করছি সংগীতপ্রেমীরা এই অ্যালবামটির গান পছন্দ করবেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db