ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

বিনোদন

সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১১
সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

দেশের প্রধান জাতীয় দৈনিক, টিভি ও অনলাইন সংবাদ মাধ্যমের বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি এবং গ্লোব সফট ড্রিঙ্কস লিমিটেড যৌথভাবে বর্ণ্যাঢ্য আয়োজনে ৭ অক্টোবর শুক্রবার সন্ধায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হলো ‘ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১০’। অনুষ্ঠানে আজীবন সম্মাননা দেয়া হয় ষাটের দশকের জনপ্রিয় নায়িকা, চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক সুচন্দাকে।



অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. মোহম্মদ আবদুর রাজ্জাক, মাননীয় মন্ত্রী, খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়। বিশেষ অতিথি ছিলেন আহমেদ হোসেন খান, মহাপরিচালক খাদ্য অধিদপ্তর। শুভেচ্ছা বক্তব্য দেন সিজেএফবির উপদেষ্টা এনাম সরকার। শুভেচ্ছা বক্তব্য দেন প্রধান পৃষ্ঠপোষক গ্লোব সফট ড্রিঙ্কস লি. এর চেয়ারম্যান এন্ড এমডি হারুনুর রশীদ, সিজেএফবি প্রেসিডেন্ট অনুরূপ আইচ, সাধারন সম্পাদক তামিম হাসান প্রমুখ। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার একুশে টেলিভিশন। ইভেন্ট পার্টনার টেলিপ্রেস লিঃ। কো-স্পন্সরস তালুকদার গ্র“প অব কোম্পানীজ, পারসোনা, এ্যাডভান্স হোমস লিঃ, জি-সিরিজ, সবুজছায়া আবাসন।

সন্ধ্যায় জমকালো লেজার শোয়ের মাধ্যমে শুরু হয় মুল অনুষ্ঠান। একে একে অনুষ্ঠানে পারফর্ম করেন হাবিব ওয়াহিদ, বেবী নাজনীন, আইয়ুব বাচ্চু, জেমস, বিন্দু, নওশীন, ফারাহ রুমা, শখ, আরফিন রুমী, ইমনসহ আরো অনেক বিনোদন তারকা। অ্যাওয়ার্ড প্রদান পর্বে আজীবন সম্মাননা দেয়া হয় নন্দিত চলচ্চিত্রশিল্পী সুচন্দাকে। ইউরো-সিজেএফবি বিশেষ সম্মাননা লাভ করেন দৈনিক সমকালের ফিচার এডিটর মাহবুব আজীজ [বিনোদন সাংবাদিকতায়], এলআরবি ও জেমস। অন্যান্য বিভাগের মধ্যেÑ সেরা গায়ক হিসেবে হাবিব, সেরা গায়িকা বেবী নাজনীন সেরা চিত্রনায়ক শাকিব খান, সেরা চিত্রনায়িকা শাবনুর, সেরা টিভি অভিনেতা সজল, সেরা টিভি অভিনেত্রী বিন্দু পুরস্কার পান। ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১০ এর মাধ্যমে সঙ্গীত, টেলিভিশন ও চলচ্চিত্রে গত বছর বিশেষ অবদান রাখায় মোট ১৫ টি বিভাগে পুরস্কার প্রদান করা হয়।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রের হল অব ফেমে প্রায় আড়াই হাজার দর্শকের সমাগমে অনুষ্ঠিত ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনোমুগ্ধকর পরিবেশনা উপভোগ করেন সবাই। বিনোদন জগতে ভালো কাজ করার উৎসাহ যোগানোর জন্য এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানকে সাধুবাদ জানান উপস্থিত অতিথি ও বক্তারা।

বাংলাদেশ সময় ০০৩৫, অক্টোবর ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa