[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

রহস্যময়ী নারীকে নিয়ে মুম্বাই ফিরলেন রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১১ ১:৪৩:০২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সঞ্জয়লীলা বানশালির ‘সাওয়ারিয়া’ ছবির মধ্য দিয়ে ২০০৭ সালে বলিউডে পা রাখেন রণবীর কাপুর। এরপর অভিনয় করেছেন, ‘রকস্টার’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’, ‘বম্বে ভেলভেট’, ‘বারফি’, ও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মতো ছবিতে। দেখতে দেখতে ক্যারিয়ারের ১০ বছর পার করে ফেলেছেন বলিউডের এই অভিনেতা।

ক্যারিয়ারের ১০ বছর পূর্তি উপলক্ষে মা ও বন্ধুদের নিয়ে বার্লিন ঘুরতে গিয়েছিলেন ‘বারফি’খ্যাত এই তারকা। সেখান থেকে শুক্রবার (১০ নভেম্বর) মুম্বাই ফিরেছেন রণবীর। তবে তিনি একা নন, তার সঙ্গে দেখা গেছে এক নারীকে।

এখানেই শেষ নয়, বিমানবন্দর থেকে বিদায় নেওয়ার সময় ওই নারীকে জড়িয়ে ধরতেও দেখা যায় রণবীরকে। এ সময় রণবীরকে স্বাভাবিক দেখালেও, আলোকচিত্রীদের নজরে পড়ায় ঘাবড়ে যান ওই নারী। ক্যামেরা এড়াতে গাড়ির সিটের পেছনে মুখ লুকিয়ে ফেলেন তিনি।

ব্যক্তিজীবনে এর আগে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করেছেন রণবীর কাপুর। এ ছাড়া পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও প্রেমের গুঞ্জন শোনা গেছে। এরই মধ্যে আবিষ্কার হলো এই রহস্যময়ী নারীকে। কে তিনি?

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
বিএসকে/এসও

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db