ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুলিশের হাতে ‘ধরা’ পড়লেন কলকাতার বাবা যাদব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
পুলিশের হাতে ‘ধরা’ পড়লেন কলকাতার বাবা যাদব বাবা যাদব, ছবি: সংগৃহীত

অনুমতিপত্র (ওয়ার্ক পারমিট) দেখাতে না পারায় ও রাজস্ব ফাঁকি দিয়ে কাজ করায় সুনামগঞ্জের তাহিরপুরে পুলিশের হাতে ‘ধরা’ পড়লেন কলকাতার জনপ্রিয় নৃত্যপরিচালক বাবা যাদবসহ চারজন। 

শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে তাহিরপুর সদরের হোটেল টাঙ্গুয়া ইন থেকে পুলিশ ওই চারজনকে আটক করে তাহিরপুর থানায় নিয়ে যায়। কথা ছিলো বিকেলে তারা শুটিং চলমান ‘পোড়ামন টু’-এর কাজে অংশ নেবেন।

ভিসা-পাসপোর্ট থাকলেও তাদের কাছে ছিলো না কোনো ওয়ার্ক পারমিটের কাগজ। এ কারণেই আটক করা হয় তাদের।  

বাংলানিউজের সঙ্গে আলাপে তাহিরপুর থানার ওসি নন্দন কুমার ধর বলেন, ‘তাদেরকে ঠিক আটক করা হয়নি। রাজস্ব ফাঁকি দিয়ে কাজ করায় ও সরকারি অনুমতি না থাকায় তাদেরকে শুটিং করতে দেওয়া হয়নি। পুলিশের নির্দেশে তারা ঢাকায় ফিরে যাচ্ছে। ’

জানা যায়, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ ছবির একটি গানের শুটিংয়ের বাইরেও ভিন্ন একটি ছবির কাজের পরিকল্পনা ছিলো বাবা যাদবের। চারজনকে ঢাকায় ফেরত পাঠালেও তাহিরপুরের বিভিন্ন স্থানে ‘পোড়ামন টু’ ছবির শুটিং অব্যাহত রয়েছে।

বাংলাদেশে ওয়ার্ক পারমিট ছাড়া কাজ করার অভিযোগে কলকাতার একাধিক শিল্পী-কুশলীকে এর আগেও পুলিশের কাছে ধরা পড়তে হয়েছে। আগে এ নিয়ে তেমন উদ্বেগ দেখা না দিলেও এখন বেশ সোচ্চার হয়েছে প্রশাসন। পাশাপাশি দেশীয় শিল্পীদের মধ্যেও বেড়েছে সচেতনতা।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad