ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জন্মদিন স্পেশাল

মিমের সেরা সাত গান (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
মিমের সেরা সাত গান (ভিডিও) ছবি: বাংলানিউজ

সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু। এখন চলচ্চিত্রের নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত বিদ্যা সিনহা সাহা মিম। প্রায় এক দশকের চলচ্চিত্র ক্যারিয়ারে উপহার দিয়েছেন কিছু আলোচিত ছবি। শুক্রবার (১০ নভেম্বর) জনপ্রিয় এই নায়িকার জন্মদিন।

মিমের চলচ্চিত্র জীবন শুরু হয়েছিলো প্রখ্যাত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ুন আহমেদের ‘আমার আছে জল’ ছবি দিয়ে। ২০০৮ সালে মুক্তি পেয়েছিলো ছবিটি।

এরপর শাকিব খানের বিপরীতে ‘আমার প্রাণের প্রিয়া’, আরিফিন শুভর সঙ্গে ‘তারকাঁটা’, সোহমের সঙ্গে ‘ব্ল্যাক’ প্রভৃতি বাণিজ্যিক ধারার ছবিতে নজর কাড়েন। এর মধ্যে ‘জোনাকির আলো’ ছবিতে অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বর্তমানে মিমের হাতে আছে কয়েকটি ছবি। এর মধ্যে শাকিবের বিপরীতেই পাওয়া যাবে দুটি ছবিতে। মিমের সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’।

চলচ্চিত্রের নায়িকা হিসেবে মিম নেচেছেন প্রায় প্রতিটি ছবিতেই। আইটেম নাম্বার, রোমান্টিক ও বিরহের গানের সঙ্গে দর্শক উপভোগ করেছেন তার ঊজ্জ্বল উপস্থিতি। রুপালি পর্দায় মিম অভিনীত কিছু গান পেয়েছে শ্রোতাপ্রিয়তা।

‘আমার আছে জল’:

‘কী যাদু করেছো বলো না’:

‘হেইলা দুইলা নাচ’:

‘বেপরোয়া মন’:

‘ভালো করে ভালোবাসাই হলো না’:

‘কোনো এক নীলচে পরী’:

‘তুমিহীনা’:

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad