ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নবাগত নির্মাতার দুই ছবিতে অপু বিশ্বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৭
নবাগত নির্মাতার দুই ছবিতে অপু বিশ্বাস ছবি: বাংলানিউজ

“কানাগলি’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্মস। ছবিটি পরিচালনা করবেন রবিন খান”— ৬ নভেম্বর বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে এমনটিই বলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সপ্তাহখানেক আগে জানা গিয়েছিলো বদিউল আলম খোকনের ‘কাঙাল’ নামের ছবি দিয়ে রূপালি পর্দায় প্রত্যাবর্তন হতে যাচ্ছে অপুর। এবার তিনি বললেন, “খোকন ভাইয়েরও আগে আমার কথা হয়েছিলো রবিন ভাইয়ের সঙ্গে।

কিন্তু তিনি চাননি বলে ‘কানাগলি’র ঘোষণা দেইনি। ছবিটি নিয়ে আমি খুব আশাবাদী’।

কথায় কথায় অপু আরও জানান, একটি নয়, ইমপ্রেসের দুটি ছবিতে থাকছেন তিনি। ‘কানাগলি’র পরপর ‘একটা মন চাই’ শিরোনামের ছবিটিও তৈরি করবেন রবিন খান। আনুষ্ঠানিকভাবে চুক্তি না হলেও বিষয়টি ‘সেভেন্টি পারসেন্ট কনফার্ম’ বলে উল্লেখ করেছেন অপু।  

নতুন নির্মাতার দুটি ছবিতে অভিনয়ে ঝুঁকির আশঙ্কা আছে কি-না জানতে চাইলে অপু হাসতে হাসতে বলেন, ‘রবিন ভাই নতুন হতে পারেন কিন্তু আমি তো নতুন নই। চলচ্চিত্র পরিচালনায় নতুন হলেও রবিন ভাইয়ের কাজের অভিজ্ঞতা কম নয়। সব মিলিয়ে আমরা ভালো কিছু উপহার দেবো। ’

বাংলানিউজের সঙ্গে কথা হয়েছে নির্মাতা রবিন খানের। তিনি অবশ্য ‘একটা মন চাই’-এর ঘোষণা এখনই দিতে চান না। কথায় কথায় জানালেন, কামাল আহমেদ, মালেক আফসারী ও শহীদুল ইসলাম খোকনের মতো গুণী নির্মাতাদের সঙ্গে সহকারি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন রবিন। সম্প্রতি মাহিকে নিয়ে ‘মন দেবো মন নেবো’ ছবির কাজ শুরু করেছেন। দ্বিতীয় ছবি ‘কানাগলি’তে নায়িকা হিসেবে পাচ্ছেন অপুকে।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৭ 
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।