bangla news

বিপিএলের মাঠে পিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-৩১ ৬:৩০:৪৩ এএম
জান্নাতুল পিয়া, ছবি: বাংলানিউজ

জান্নাতুল পিয়া, ছবি: বাংলানিউজ

র‌্যাম্প মডেল হিসেবে যাত্রা শুরু। আলো ছড়িয়েছেন টিভি নাটক ও চলচ্চিত্রে। মাঝে ট্রাভেল শোও করেছেন জান্নাতুল ফেরদৌস পিয়া। এরই ধারাবাহিকতায় নতুন ভূমিকায় হাজির হতে যাচ্ছেন এই সুন্দরী।

শুরু হচ্ছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন  বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। ৪ নভেম্বর শুরু হচ্ছে এ আয়োজন। প্রতিবারই বিপিএলের পুরো আয়োজনটি উপস্থাপনা করে থাকেন একাধিক মডেল-উপস্থাপক।

গেল দু’বার আমব্রিনকে দেখা গেছে মাঠ দাপিয়ে বেড়াতে। এবার থাকছেন না তিনি। এই আয়োজনে বিপিএলের মাঠের খবর জানাবেন জান্নাতুল পিয়া। তার পাশাপাশি আরও দু’জন উপস্থাপক থাকবেন স্টুডিওতে। তারা হলেন সামিয়া আফরিন ও মারিয়া নূর।

৩১ অক্টোবর দুপুরে বাংলানিউজের সঙ্গে আলাপ হয় পিয়ার। একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করলেও পিয়া এ ব্যাপারে মুখ খুলতে নারাজ। 

পিয়া একাধিক ক্রিকেটারের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে কাজ করলেও ক্রিকেট বিষয়ক আয়োজনে এবারই প্রথম সঞ্চালকের ভূমিকায় থাকছেন। এর আগে মডেলিং ও অভিনয়ের বাইরে তাকে পাওয়া গিয়েছিলো ‘হলি ডে প্ল্যানার’ নামের ট্রাভেল শো-এর উপস্থাপক হিসেবে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
এসও 

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-10-31 06:30:43