ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জেমসের তিন কনসার্ট অস্ট্রেলিয়ায় 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
জেমসের তিন কনসার্ট অস্ট্রেলিয়ায়  জেমস, ছবি: বাংলানিউজ

নিয়মিত নতুন গান উপহার দিচ্ছেন না। কালেভদ্রে গাইছেন চলচ্চিত্রের জন্য। তবে নিয়মিত দেশ-বিদেশের মঞ্চ মাতাচ্ছেন জেমস। এরই ধারাবাহিকতায় এবার অস্ট্রেলিয়ায় যাচ্ছেন এই রকতারকা। দেশটির দুই শহরে তিনটি কনসার্টে গান শোনাবেন জেমস তথা নগরবাউল।  

রোববার (২৯ অক্টোবর) বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে জেমসের ব্যক্তিগত সহকারি রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, আগামী ১ নভেম্বর অস্ট্রেলিয়ার উদ্দেশে দেশ ছাড়ছেন জেমস ও তার দল। মাসটির প্রথমার্ধ সেখানেই কাটাবেন জনপ্রিয় এই গায়ক।

 

৪ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ নাইট ২০১৭’। শহরটির লিভারপুলের হুইটলাম লেজার সেন্টারে এই আয়োজনে জেমসের পাশাপাশি থাকবে অর্থহীন, ডিজে রাহাত ও অনন্ত জলিলের পরিবেশনা। অনুষ্ঠান আয়োজন করেছে লিসেন ফর।  

পরদিন (৫ নভেম্বর) ব্রিসবেনে প্রবাসী বাংলাদেশিদের গান শোনাবেন জেমস। তৃতীয় কনসার্টের জন্য জেমসকে অপেক্ষা করতে হবে ১১ নভেম্বর পর্যন্ত। এটি হবে মেলবোর্নে। কনসার্ট শেষে ১৩ নভেম্বর দেশে ফিরবেন জেমস।  

জানা যায়, ২০১২ সালে অস্ট্রেলিয়ায় সবশেষ শো করেছিলো নগরবাউল। তখন পাঁচটি কনসার্টে অংশ নিয়েছিলেন জেমস।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।