ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

৩৯ হলে মুক্তি পাবে ‘ডুব’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
৩৯ হলে মুক্তি পাবে ‘ডুব’ ‘ডুব’ ছবির দৃশ্যে ইরফান খান ও নুসরাত ইমরোজ তিশা

আগামী ২৭ অক্টোবর সারা দেশে মুক্তি পাচ্ছে ‘ডুব’। জানা গেছে- মোট ৩৯ প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিচ্ছেন নির্মাতা ফারুকী। এর মধ্যে রয়েছে ঢাকার ব্লকবাস্টার সিনেমা, বলাকা, মধুমিতা, স্টার সিনেপ্লেক্স, শ্যামলী সিনেমা, সনি, চিত্রমহল, সেনা ও ডিয়া বাড়ির ফ্যান্টাসি সিনেমা হলসহ মোট নয়টি হলে মুক্তি পাবে ‘ডুব’।

ঢাকার বাহিরে সাভার সেনা অডিটোরিয়াম, নায়ণগঞ্জের নিউ মেট্রো, টঙ্গীর চম্পাকলি, জয়দেবপুরের বর্ষা, ডেমরার রানীমহল, যশোরের মনিহার, চট্টগ্রামের আলমাস, খুলনার শঙ্খ ও চিত্রালী, বরিশালের অভিরুচী, ময়মনসিংহের ছায়াবানী, সিলেটের নন্দীতা, রংপুরের শাপলা, পাবনার রূপকথা, মুক্তারপুরের পান্না, বগুড়ারার সোনিয়া, দিনাজপুরের মডার্ন, সিরাজগঞ্জের মমতাজ, জামালপুরের মনোয়ার, কুষ্টিয়ার বনানী, টাঙ্গাইলের কেয়া, নেত্রকোনার হিরামন, কিশোরগঞ্জের মানষী, ফরিদপুরের বনলতা, ঝিনাইদহের প্রিয়া, নীলফামারির মমতাজমহল মধুপুরের কল্লোল, কালিগঞ্জের ছন্দা, কুমিল্লা ক্যান্টমেন্টের গ্যারিশন ও ঈশ্বরদীর রাজু হলসহ মোট ৩০টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে বলে জানিয়েছে ‘ডুব’-এর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

‘ডুব’ ছবির দৃশ্যে ইরফান খান ও নুশরাত ইমরোজ তিশাবৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৬টায় কলকাতার কোয়েস্ট মল আইনক্সে ছবিটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

এতে অংশ নিতে কলকাতা গিয়েছেন নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা।

‘ডুব’-এর ইংরেজি নাম ‘নো বেড অব রোজেস’। এ সিনেমার মাধ্যমে প্রথম বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। তার পাশাপাশি আরও দেখা যাবে- কলকাতার পার্ণো মিত্র, ব্রাত্য বসু এবং বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ ও ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান আইকে কোং।

ভারত, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে খুব শিগগিরই ছবিটি মুক্তি দেওয়া হবে বলেও জানা গেছে।

** ‘ডুব’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।