ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চারজনের একই দশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
চারজনের একই দশা শবনম পারভিন, মৌটুসী বিশ্বাস, চাঁদনী ও নিমা রহমান

শবনম পারভিন, মৌটুসী বিশ্বাস, চাঁদনী ও নিমা রহমান টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী। তারা একই রকম পোশাক পরেছেন, চুল বেঁধেছেন বেনী করে। উদ্দেশ্য কী? চার বয়সের চারজন কি একই শিক্ষা প্রতিষ্ঠানে পড়ছেন? 

বিষয়টি খোলাসা করলেন তরুণ নির্মাতা আশিক মাহমুদ রনি। তিনি জানালেন, এই নারীরা মানসিকভাবে বিপর্যস্ত।

মেন্টাল হাসপাতালের রোগীদের ইউনিফর্ম পরেছেন তারা। এই স্থিরচিত্রটি শুটিংয়ের সময় তোলা হয়েছে।  

প্রচারের অপেক্ষায় থাকা দীর্ঘ ধারাবাহিক ‘পাগলা হাওয়া’য় পাগলের চরিত্রে অভিনয় করেছেন শবনম পারভিন, মৌটুসী বিশ্বাস, চাঁদনী ও নিমা রহমান। নাটকটির মূল ভাবনা জাহাঙ্গীর হোসেন বাবরের। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন আশরাফুজ্জামান বাবু। পরিচালনায় আশিক মাহমুদ রনি।  

নির্মাতা বাংলানিউজকে জানান, ১৫ শয্যাবিশিষ্ট একটি মানসিক হাসপাতাল পরিচালনা করেন ড. বাবু (শহীদুজ্জামান সেলিম)। সেখানে পাঁচটি বেড নারীদের জন্য বরাদ্দ, বাকিগুলো পুরুষদের। নাটকটিতে একে একে পাগল ও অন্যান্য চরিত্রে হাজির হবেন আনিসুর রহমান মিলন, প্রাণ রায়, ড. এনামুল হক, আমিরুল হক চৌধুরী, এফ এস নাঈম, শামীমা তুষ্টি, শাহেদ আলী, আহসানুল হক মিনু, মুনীরা মিঠু প্রমুখ। তাদের দৈনন্দিন চিত্র ফুটিয়ে তোলা হবে একেকটি পর্বে।

‘পাগলা হাওয়া’ নাটকের দৃশ্য‘পাগলা হাওয়া’ হাস্যরসাত্মক ধারাবাহিক হলেও একটি বার্তা দেওয়ার চেষ্টা করবেন নির্মাতা। প্রথম ধারাবাহিক হিসেবে এর জন্য একটু বেশিই খাটছেন রনি। তার বিশ্বাস,  ড্রিম মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পাগলা হাওয়া’ সবার মন জয় করবে।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।