ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শতবার চেষ্টার পর এক গান! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
শতবার চেষ্টার পর এক গান! (ভিডিও) ‘ডুব’ ছবির দৃশ্য

এলো মুক্তি প্রতিক্ষীত আলোচিত ছবি ‘ডুব’-এর একমাত্র গান-ভিডিও। মোস্তফা সরয়ার ফারুকীর এই ছবির জন্য গানটি তৈরি করেছে জনপ্রিয় ব্যান্ড চিরকুট। ‘আহারে জীবন’ শিরোনামের এই গান তৈরি করতে বেশ খাটুনি গেছে সংশ্লিষ্টদের, এমনটিই জানিয়েছেন নির্মাতা। 

ফারুকী বলেছেন, ‘এই গানটার জন্য চিরকুটকে অনেক জ্বালানো হয়েছে। আমি জানিনা কয়টা ড্রাফট ওরা করেছে, আর কতোবার লেখা হয়েছে।

শ’ খানেক হবে। ’

আগেই জানানো হয়েছিলো, বৃহস্পতিবার রাতে (১২ অক্টোবর) প্রকাশ হবে ছবির একমাত্র গান ‘আহারে জীবন’। এটি উন্মুক্ত করা হয়েছে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে। গানটির ভিডিওটি ধারণ করা হয়েছে রাজধানীর মধুমিতা সিনেমা হলে। এর সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে ‘ডুব’-এর কিছু স্থিরচিত্র।

একজন চলচ্চিত্র নির্মাতার প্রেম, ভালোবাসা, বিচ্ছেদ, উত্থান-পতনের গল্পে তৈরি হয়েছে ‘ডুব’, এর মাঝে প্রয়াত কিংবদন্তি হুমায়ুন আহমেদের ছায়া খুঁজে বেড়াচ্ছেন অনেকেই।  

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ডুব’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা ইরফান খান। আরও আছেন নুসরাত ইমরোজ তিশা, পার্নো মিত্র, রোকেয়া প্রাচী ও নাদের চৌধুরীসহ অনেকে।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। সহ-প্রযোজক হিসেবে আছেন ইরফান খান। বাংলাদেশ ও ভারত’সহ কয়েকটি দেশে ‘ডুব’ মুক্তি পাবে ২৭ অক্টোবর। ধারনা করা হচ্ছে, গত সপ্তাহে মুক্তিপ্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ছবির মতোই দর্শককে হলমুখী করবে আন্তার্জাতিক অঙ্গনে প্রশংসিত ছবি ‘ডুব’।

* ‘আহারে জীবন’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad