[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সালমানের ‘রেস থ্রি’ ফিরিয়ে দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১১ ৬:৫৬:৩৪ এএম
অমিতাভ বচ্চন ও সালমান খান (ছবি: সংগৃহীত)

অমিতাভ বচ্চন ও সালমান খান (ছবি: সংগৃহীত)

বলিউডের অ্যাকশনধর্মী সফল ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে ‘রেস’ অন্যতম। শিগগিরই শুরু হবে এর তৃতীয় কিস্তি ‘রেস থ্রি’র কাজ। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন সুপারস্টার সালমান খান। চমকপ্রদ তথ্য হলো- এই ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

শুধু অমিতাভ নয়, এর আগে ‘রেস থ্রি’তে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, “বিগ বি ইতোমধ্যে ‘ঝুন্ড’ ছবির জন্য তার অক্টোবর ও নভেম্বরের সময়সূচি দিয়ে দিয়েছেন। একই সময়ে ‘রেস থ্রি’র দৃশ্যধারণ শুরু করতে চাইছেন নির্মাতারা। দুই ছবির সময় একই হওয়ায় অমিতাভকে একটি বেছে নিতে হয়েছে। যেহেতু তিনি আগেই ‘ঝুন্ড’র জন্য শিডিউল দিয়ে দিয়েছেন, তাই বিনয়ের সঙ্গে ‘রেস থ্রি’র প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।’

২০০৮ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘রেস’। এতে অভিনয় করেন সাইফ আলি খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেস টু’ দেখা গেছে সাইফ আলি খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল। এই ছবি দুটি পরিচালনা করেন নির্মাতা জুটি আব্বাস-মাস্তান। তবে ‘রেস থ্রি’ নির্মাণ করবেন নৃত্যপরিচালক-নির্মাতা রেমো ডি’সুজা।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa