ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাবিব-ন্যান্সি এবার একটু অন্যরকম 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
হাবিব-ন্যান্সি এবার একটু অন্যরকম  হাবিব ওয়াহিদ ও ন্যানসি, ছবি: সংগৃহীত

জনপ্রিয় সংগীত পরিচালক-গায়ক হাবিব ওয়াহিদের সঙ্গে দ্বৈত গানে শ্রোতাপ্রিয়তা পেয়েছেন ন্যানসি। আবার শুধু তার সুরেও গেয়েছেন এই গায়িকা। এসব গান বা জিঙ্গেলের অধিকাংশই প্রেম-বিরহ নির্ভর। এবার অন্যরকম এক জিঙ্গেলে জুটি বাঁধলেন হাবিব ও ন্যানসি।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে বাংলানিউজের সঙ্গে আলাপে ন্যানসি বলেন, ‘এবার একটি অন্যরকম জিঙ্গেলে কণ্ঠ দিয়েছি। বলা যায় জনসচেতনতামূলক।

কিন্তু লিরিকে তেমনটি নেই, আছে চিত্রনাট্যে। ’

ন্যানসি জানান, সাধারণত দুটি সন্তান আছে এমন পরিবারকে আদর্শ পরিবার বলা হয়ে থাকে। বিজ্ঞাপনটির কাহিনিতেও তেমনটি দেখা যাবে। সেখানে ব্যবহৃত জিঙ্গেলটিতে কণ্ঠ থাকছে ন্যানসির। এর সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব। হাবিবই ন্যানসিকে উদ্বুদ্ধ করেছেন এতে কণ্ঠ দেওয়ার জন্য। তার মতে, এটি জনসচেতনতা তৈরিতে সহায়তা করবে।

জন্মবিরতিকরণ পিল ফেমিকনের জন্য হাবিব তৈরি করেছেন এই জিঙ্গেলটি। ৯ অক্টোবর রাতে এটি কণ্ঠে তোলেন ন্যানসি। কিছুদিনের মধ্যে এর প্রচার শুরু হবে বিভিন্ন টিভি চ্যানেলে।

এদিকে ন্যানসি ক’দিন আগে কণ্ঠ দিয়েছেন একটি সিনেমার গানে। এ মিজানের কথায় গানটির সুর-সংগীত করেছেন আলী আকরাম শুভ। জিঙ্গেলে ভয়েস দিয়ে ন্যানসি চলে গেছেন ময়মনসিংহে, শ্বশুরবাড়িতে। সেখান থেকে যাবেন নিজের বাড়ি নেত্রকোনা শহরে।  

ন্যানসি জানান, মায়ের মৃত্যুর পাঁচ বছর পর তার সম্পত্তি তিন ভাই-বোনের মধ্যে বন্টনের প্রক্রিয়া শুরু হয়েছে। এ নিয়ে ঈদের পর থেকে সাংসারিক ব্যস্ততা যাচ্ছে তার।  

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।