ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

এক কোটির মাইলফলকে ‘বড় ছেলে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৭
এক কোটির মাইলফলকে ‘বড় ছেলে’ ‘বড় ছেলে’ নাটকের দৃশ্যে অপূর্ব ও মেহজাবিন

‘বড় ছেলে’ টেলিছবি নিয়ে মাতামাতি কম হয়নি। ফেসবুকে স্মরণকালে সবচেয়ে বেশি ট্রল হয়েছে ‘বড় ছেলে’ নিয়ে। আবারও আলোচনায় এলো টেলিছবিটি। অপূর্ব-মেহজাবিন জুটির ‘বড় ছেলে’ ইউটিউবে রেকর্ড গড়েছে। এতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

ঈদুল আযহায় প্রচারিত বিশেষ টেলিছবি ‘বড় ছেলে’ ইউটিউবে কোটিবার দেখা হয়েছে। এর জন্য সময় লেগেছে একমাস চার দিন।

 সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত ‘বড় ছেলে’ই প্রথম ও একমাত্র নাটক/টেলিছবি যেটি কোটিবার দেখার রেকর্ড গড়লো। আর কোনো নাটক নয়, এর আগে এই মাইলফলক ছুঁয়েছে একাধিক গান-ভিডিও।

‘বড় ছেলে’র এমন সাফল্যে উচ্ছ্বসিত চরিত্রটিতে রূপদানকারী অভিনেতা অপূর্ব ও নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। আরিয়ান বলেছেন, ‘চিত্রনাট্য লেখার সময়ই মনে হয়েছিলো দারুণ কিছু হতে যাচ্ছে। এ কারণেই টেলিফিল্মটির জন্য সর্বোচ্চ শ্রম ও মেধা খাটিয়েছি। এর ফল যে এতো বড় কিছু আসবে ভাবিনি। এই সাফল্য বাংলাদেশি নাটকের, এ সাফল্য নাটকের দর্শকের। সবার ভালোবাসায় ভবিষ্যতেও এমন কাজ উপহার দিতে চাই। ’

‘বড় ছেলে’র নির্মাতা মিজানুর রহমান আরিয়ান (ছবি: সংগৃহীত)ইউটিউবে ঝড় তোলা ‘বড় ছেলে’র মন্তব্যের ঘরে হাজার হাজার ইতিবাচক মন্তব্য। টিভিতে প্রচারের পরপরই এটি উন্মুক্ত করা হয়েছিলো ইউটিউবে। ফেসবুকে টেলিছবিটি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে। একইসঙ্গে এতে ব্যবহৃত একমাত্র গান ‘তাই তোমার খেয়াল’-এর জন্য প্রশংসিত হচ্ছেন গায়ক মিফতাহ জামান ও সংগীত পরিচালক সাজিদ সরকার। ইউটিউবে এই গানটি উপভোগ করেছেন প্রায় ৩০ লাখ দর্শক।  

‘বড় ছেলে’র চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য অপূর্বকে ‘বড় ছেলে’ তকমা দিয়েছেন ভক্তরা। অন্যদিকে ‘আদর্শ’ গার্লফ্রেন্ড হিসেবে মেহজাবিনও কম যান না। এই দুই তারকার স্মরণীয় কাজ হয়ে রইলো ‘বড় ছেলে’।

* ‘বড় ছেলে’ টেলিছবি: 

* গান ‘তাই তোমার খেয়াল’: 

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।