ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাদ্যযন্ত্রের নামে পাঁচ গানের শিরোনাম! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
বাদ্যযন্ত্রের নামে পাঁচ গানের শিরোনাম!  রুপঙ্কর বাগচী (ছবি: সংগৃহীত)

কলকাতার জনপ্রিয় গায়ক রুপঙ্কর বাগচী ব্যতিক্রমী একটি অ্যালবাম প্রকাশ করেছেন। ছয় গানের ওই অ্যালবামের নাম যেমন ‘অ্যাকস্টিক’, তেমনি গানের নামগুলোও রেখেছেন বাদ্যযন্ত্রের নামের সঙ্গে মিলিয়ে। এগুলো হলো— ‘গিটার’, ‘স্যাক্সোফোন’, ‘বাঁশি’, ‘পিয়ানো’ ও ‘ভায়োলিন’।

‘অ্যাকস্টিক’ পাওয়া যাচ্ছে দুই বাংলাতেই। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ঢাকার আজব রেকর্ডস আর ওপারের রুপঙ্কর মিউজিক একাডেমি বের করেছে এটি।

সিডি নয়, ডিজিটাল আকারে প্রকাশ হয়েছে অ্যালবামটি।

বাংলাদেশে এটি প্রকাশ প্রসঙ্গে রুপঙ্কর বলেন, ‘এই প্রথম নিজের একক প্রযোজনা করলাম। আমার প্রিয় সব ইনস্ট্রুমেন্ট ঘিরে একেকটি গান। গানগুলো আজব রেকর্ডস বাংলাদেশের শ্রোতাদের কাছে পৌঁছে দিচ্ছে বলে আমি দারুণ আনন্দিত। ’

শিল্পী আরও জানান, ছয়টি গানের মধ্যে ৫টির কথা ও সুর দিয়েছেন তিনি নিজে। শ্রোতারা গানগুলোর মিউজিক ভিডিও দেখতে পাবেন রুপঙ্করের ইউটিউব চ্যানেলে। বাংলাদেশের শ্রোতারা গানগুলো শুনতে পাচ্ছেন জিপি মিউজিক, রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইব মিউজিক অ্যাপ-এ।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।