ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কুকুরের কামড়... নাকি অন্যকিছু!

ইশানা ইশরাত | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১১
কুকুরের কামড়... নাকি অন্যকিছু!

হলিউডের মেক্সিকান বংশোদ্ভূত পর্দা কাঁপানো অভিনেত্রী সালমা হায়েক। বেশ কিছু দিন নিভৃতে থাকার পর আবারও তিনি ভক্তদের সামনে মঞ্চে এসে দাঁড়ালেন।

তবে সেরা কোনো চলচ্চিত্রে সেরা অভিনয়ের জন্য পুরস্কার নিতে নয়। সালমা তার নতুন ছবি ‘পুশ ইন বুটস’- উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছেন।

অনুষ্ঠানে সালমা হায়েককে সহ-অভিনেতা অ্যান্টোনি ব্যান্ডারসের সঙ্গে রসিকতাতেও মেতে উঠতে দেখা যায়। অনুষ্ঠান শেষে সাবলীল ভঙ্গিতে একটি ফটোশুটে তিনি অংশ নেন। তবে এ সময় তার ডান পায়ের গোড়ালিতে বাঁধা কালো ব্যান্ডেজ অনেকেরই দৃষ্টি আকর্ষণ করে। ফটোগ্রাফার সহ ‘পুশ ইন বুটস’ ছবির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক কুশলী সালমার কাছে জানতে চাইলে মুখ খুলেন নি তিনি। মিস্টি হেসে এড়িয়ে গেছেন। একবার শুধু মুখ ফুটে বলেছেন, সামান্য আঘাত পেয়েছি। ব্যাস, এটুকুই। তার এই এড়িয়ে যাওয়ার ব্যাপারটি নিয়ে হলিউড কেন্দ্রীক ট্যাবলয়েড পত্রিকাগুলোতে শুরু হয়েছে ব্যাপক জল্পনা-কল্পনা। Salma-hayek

একটি ট্যাবলয়েড পত্রিকা জানিয়েছে, তার দীর্ঘদিনের পোষা কুকুরটি হঠাৎ ক্ষেপে গিয়ে কামড়ে দিয়েছে সালমার ডান পায়ের গোড়ালি। এরকমই আরেকটি পত্রিকার দাবি, অতিরিক্ত মাতাল হয়ে বাথরুমে পড়ে গিয়ে আঘাত পেয়েছেন সালমা। তার হাতের মদের গ্লাসটির ভাঙা কাঁচে কেটে যায় তার পা। তবে আঘাত পাওয়ার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। অনলাইন মেইল জানিয়েছে, সালমার হায়েকের ডান পায়ের এই আঘাত পাওয়ার  বিষয়টি প্রথম ধরা পড়ে যখন তিনি ও তার ৪ বছর বয়সী কন্যা সন্তান ভ্যালেন্টিনা সপ্তাহজুড়ে ভক্তদের এড়িয়ে চলছিলেন। বিমানবন্দরেও তাকে হুইল চেয়ারে দেখা গেছে।

অ্যানিমেশন-নির্ভর ছবি শ্রেক-এর ‘পুস ইন বুটস’ চরিত্রটি বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ায় এই নামেই নতুন এ ছবির নামকরণ করা হয়েছে। একই ব্যানারে নির্মিত নতুন এই ছবিতে সালমা হায়েককে কাস্ট করা হয়েছে।

সূত্র : ওয়েব

বাংলাদেশ সময় ১৭১৫, সেপ্টেম্বর ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।