ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমার স্বামীর সঙ্গে ডেট করতেন কঙ্গনা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
‘আমার স্বামীর সঙ্গে ডেট করতেন কঙ্গনা’ কঙ্গনা রনৌত, আদিত্য পাঞ্চোলি ও জারিন ওয়াহাব (ছবি: সংগৃহীত)

ক’দিন ধরেই খবরের শিরোনামে কঙ্গনা-হৃতিক ও কঙ্গনা-আদিত্য বিতর্ক। সম্প্রতি বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে অভিযোগ তুলে কঙ্গনা রনৌত বলেছেন, পরিস্থিতির সুযোগ নিয়ে নাবালিকা অবস্থায় তার ওপর শারিরীক নির্যাতন করেছিলেন আদিত্য।

এ প্রসঙ্গে কঙ্গনা গণমাধ্যমকর্মীদের বলেছিলেন, ‘আমি তার মেয়ের থেকেও এক বছরের ছোট ছিলাম। আমি আদিত্যর স্ত্রীর কাছে গিয়ে বলেছিলাম, আমাকে বাঁচান।

কারণ এতোটাই ছোট ছিলাম যে, আমার সঙ্গে যা ঘটেছিলো তা বাবা-মাকে বলতে পারিনি। কিন্তু জারিন (আদিত্যর স্ত্রী)  সে সময় কোনও সাহায্য করেননি। এরপর বাধ্য হয়ে পুলিশের কাছে সাহায্য চেয়েছিলাম। সে সময় শুধু সতর্ক করে আদিত্যকে ছেড়ে দিয়েছিলেন পুলিশ। ’

আদিত্য পাঞ্চোলির সঙ্গে যে সত্যিই কঙ্গনা রনৌতের সম্পর্ক ছিলো এ নিয়ে সম্প্রতি মুখ খুললেন জারিন ওয়াহাব। জারিনের দাবি, ‘কঙ্গনা আমার স্বামীর সঙ্গে সাড়ে চার বছর ধরে ডেট করেছিলেন। ওকে আমি মেয়ের মতো ভাববো কীভাবে? অসম্ভব!’

এদিকে, কঙ্গনার এমন বিস্ফোরক মন্তব্যের পাল্টা জবাবে আদিত্য বলেছিলেন, কঙ্গনাই তার সঙ্গে লিভ ইন করতে এসেছিলেন। প্রথমদিকে জোর করে কঙ্গনা তার সঙ্গে দেখা করতেন। সময়ের সঙ্গে সঙ্গে তিনি ছোট পাহাড়ি শহর থেকে আসা সেই মেয়েটির প্রেমে পড়ে যান।

আদিত্য আরও জানান, কঙ্গনার পেছনে তিনি বিভিন্ন সময় নানা কারণে জলের মতো টাকা খরচ করেছেন। বিচ্ছেদের পরও টাকা দিয়ে গেছেন কঙ্গনাকে। তবে তার পাল্টা নাকি আদিত্যর জুটেছে গালিগালাজ, দুর্ব্যবহার।

এরপর ‘কুইন’খ্যাত এই তারকাকে ‘পাগল’ আখ্যা দিয়ে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেন আদিত্য।

এবার কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন বোন রঙ্গলি। রঙ্গলির দাবি, স্বামীকে প্রশ্রয় দেওয়া ও অন্যায়কে আঁড়াল করার জন্য স্ত্রী জারিন ওয়াহাবকে জেলে পাঠানো উচিত। এমনকি একাধিক টুইট করে জারিনের কাছে জবাবদিহি চেয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।