ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রানীর ‘হিচকি’ লুক ভাইরাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
রানীর ‘হিচকি’ লুক ভাইরাল রানী মুখার্জি (ছবি: সংগৃহীত)

দীর্ঘ বিরতির পর ‘হিচকি’ ছবির মধ্য দিয়ে প্রত্যাবর্তন করছেন রানী মুখার্জি। এরই মধ্যে অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবির একটি স্থিরচিত্র। অনেকই মন্তব্য করছেন কামব্যাক ছবিতে বাজিমাত করবেন বলিউডের এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে রানীর স্থিরচিটি শেয়ার করেছেন আলোকচিত্রী অভিনিবেশ গোওয়াড়িকর। কেননা রানীর এই অসাধারণ ছবিটি তুলেছেন তিনি নিজেই।

মণিষ শর্মা পরিচালিত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ‘হিচকি’ ছবিতে অভিনয় প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রানী বলেছিলেন, ‘‘আমি এমন একটি চিত্রনাট্যের জন্য অপেক্ষা করছিলাম যেটি আমার কাছে চ্যালেঞ্জ। যেটি আমাকে উত্তেজিত করবে। ‘হিচকি’ আমাকে সেই সুযোগটা দেবে। আমাদের সকলেরই কিছু না কিছু দুর্বলতা থাকে। কিন্তু সেটিই যদি আমরা নিজেদের শক্তিতে পরিনত করতে পারি, তা হলে আমরা যে কোনও পরিস্থিতিতে জিতবোই। ’’

সর্বশেষ ২০১৪ সালে ‘মারদানি’ ছবিতে দেখা গিয়েছিলো রানীকে। এতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করে ভক্তদের মন জয় করে নিয়েছিলেন তিনি। মেয়ে আদিরার জন্মের পর দীর্ঘদিন রূপালি পর্দার আঁড়ালে রয়েছেন রানী।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।