ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কাকে ছোটলোক বললেন বুবলী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
কাকে ছোটলোক বললেন বুবলী? বুবলী, ছবি: বাংলানিউজ

ঈদুল আযহায় আলোচিত চিত্রনায়িকা বুবলীর দুটি ছবি মুক্তি পেয়েছে। তার নায়ক শাকিব খান। কিন্তু আশানুরূপ দর্শক টানতে পারেনি এই জুটির ‘রংবাজ’ ও ‘অহংকার’। এ নিয়ে কিছুটা হতাশা থাকতে পারে বুবলীর মনে।  

কী কারণে হঠাৎ আবারও চটেছেন এই নায়িকা? কার ওপর তার এই ক্ষোভ?  শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফেসবুকে একজনকে উদ্দেশ্য করে তীর্যক মন্তব্য করেছেন বুবলী। তার অভিযোগের আঙুল কার দিকে, সেটি স্পষ্ট নয়।

 

‘আমাকে নিয়ে আর কতো ষড়যন্ত্র করবি? আর কতো ক্ষতি করার চেষ্টা করবি? কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কতো ছোটলোকি করাবি? আর কতো ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথাবার্তা, আচার-আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে তুই কোন ক্যাটাগরির। তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলার রুচিও নেই, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বললে তো ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হবে তোর’— বুবলীর এমন জিজ্ঞাসা ও ক্ষোভের কারণ জানা যায়নি।

তিনি আরও লিখেছেন, ‘আর আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে, তুই আসলে কি? কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস? আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে? রাখ এটাই পারবি তুই। সত্যিকে মিথ্যা আর মিথ্যাকে সত্যি বানিয়ে অট্টহাসি দিয়ে বাজে কথা বলে। মানুষকে ব্ল্যাকমেইল করে হাত করে তাদের ক্ষতি করাই তোর কাজ। ’

এর আগেও বুবলী একই রকম তীর্যক স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকে। এ নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। ‘বসগিরি’র সফল এই নায়িকা শাকিবের সঙ্গে জুটি বাঁধার পর থেকেই আছেন আলোচনায়। শাকিবের স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে দ্বন্দ্বের কারণেও সমালোচিত হয়েছিলেন বুবলী। সাম্প্রতিক স্ট্যাটাস নিয়ে কথা বলার জন্য যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেননি তিনি।

বুবলী তার ফেসবুক পোস্টের শেষদিকে লিখেছেন, ‘…একটা কথা মনে রাখিস, জোর করে আর ছোটলোকি করে, ব্ল্যাকমেইল করে অন্যের ক্ষতি করে, হিংসামি করে কখনোই কিছু হয় না। হয় হয়তো সাময়িক, কিন্তু স্থায়ী না। ছোটলোক কোথাকার, তোর নাম উচ্চারণ করারও রুচি নেই, ছি!’

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।