ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মাধবন নয়, রাজকুমারের সঙ্গে প্রেম করবেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
মাধবন নয়, রাজকুমারের সঙ্গে প্রেম করবেন ঐশ্বরিয়া আর মাধবন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও রাজকুমার রাও (ছবি: সংগৃহীত)

রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত ‘ফ্যানি খান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু ছবিতে বলিউডের এই অভিনেত্রীর বিপরীতে কাকে দেখা যাবে তা নিয়ে চলছিলো জল্পনা। তবে শোনা যাচ্ছে- অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে প্রেম করবেন অ্যাশ। সম্প্রতি নিজে মুখেই এ কথা স্বীকার করেছেন রাজকুমার।

ক’দিন আগে গুঞ্জন শোনা গিয়েছিলো ‘ফ্যানি খান’ ছবিতে বলিউড অভিনেতা আর মাধবনের সঙ্গে প্রেম করতে দেখা যাবে প্রাক্তন এই বিশ্ব সুন্দরীকে। অবশেষে সেটি গুঞ্জনই রয়ে গেলো।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়ার সঙ্গে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে রাজকুমার জানান, ‘বুধবার (৩০ আগস্ট) আমাকে ছবিটির জন্য নির্বাচন করা হয়েছে। কিন্তু আমি চরিত্র নিয়ে এখন কিছু জানাতে পারবো না। সেপ্টেম্বরে ভারতে ফিরে কাজের প্রস্তুতি শুরু করবো। ’

নিজের থেকে বয়সে বড় অভিনেত্রীর সঙ্গে অভিনয় করতে নার্ভাস লাগছে কিনা। এমন প্রশ্নের জবাবে রাজকুমার জানান, ‘অ্যাশের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি আমি। এছাড়া ছবিতে দেখা যাবে অনেক প্রতিভাবান তারকাদের। যাদের মধ্যে একজন অনিল কাপুর স্যার। ’

‘বোস’ ছবির দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত রাজকুমার রাও। পোলান্ডে চলছে এর শুটিং।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।