ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান-শাহরুখ ফ্লপ যে কারণে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
সালমান-শাহরুখ ফ্লপ যে কারণে শাহরুখ খান ও সালমান খান (ছবি: সংগৃহীত)

প্রতি বছর ঈদে মুক্তি পায় সালমান খানের ছবি। সেই রীতি অনুযায়ী ঈদুল-ফিতরে এসেছিলো ‘টিউবলাইট’। কিন্তু ‘টিউবলাইট’ একরকম ব্যর্থ। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। এমনকি বলিউড বক্স অফিস বলছে, এ পর্যন্ত বলিউডের এই সুপারস্টারের ঈদ রিলিজের মধ্যে ‘টিউবলাইট’ সবচেয়ে কম ব্যবসা করেছে।

১৯৬২ সালের ভারত-চীন যুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ‘টিউবলাইট’-এ সালমানের বিপরীতে ছিলেন চীনা অভিনেত্রী ঝু ঝু।

কিছুদিন আগে মুক্তি পেয়েছিলো শাহরুখ খান অভিনীত ‘জাব হ্যারি মেট সেজাল’।

এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন আনুশকা শর্মা। এ নিয়ে তৃতীয়বার জুটিবদ্ধ হয়েছিলেন শাহরুখ-আনুশকা। দুর্ভাগ্যবশত কিং খানের ছবিটিও বক্স অফিসে সফলতা লাভ করতে পারেনি।

কেনো বলিউডের দুই সুপারস্টারের ছবি কাছাকাছি সময়ে ফ্লপ হয়েছেন সম্প্রতি এক সাক্ষাৎকারে কারণ জানালেন সালমান খানের বাবা চিত্রনাট্যকার সেলিম খান। ছেলের ছবি ফ্লপ হওয়া প্রসঙ্গে সেলিম জানান, “টিউবলাইট’ খুব ভালো একটি ছবি। কিন্তু এতে যদি সালমানের পরিবর্তে অন্য কোনো অভিনেতা থাকতেন তাহলে বেশি ভালো হতো। কেননা সালমানের মতো একজন অ্যাকশন তারকাকে দর্শকরা চোখের পানি ঝরাতে বা মার খেতে দেখটি চাননি। রাজ কাপুরের মতোই একজন অভিনেতা পারেন প্রেমিক, কমেডিয়ান ও সাধারণ মানুষের চরিত্রে নিজেকে মানিয়ে নিতে। কিন্তু সালমানের সেই ক্ষমতা নেই। ”

একইভাবে শাহরুখ খানের ‘জাব হ্যারি মেট সেজাল’ ফ্লপের জন্য চিত্রনাট্যকারদের দোষ দিয়েছেন সেলিম খান। এ প্রসঙ্গে তার ভাষ্য, “চিত্রনাট্য ভালো না হওয়ার কারণেই ভালো ছবি নির্মাণ করা সম্ভব হয়নি। যে কারণে ফ্লপ হয়েছে ‘জাব হ্যারি মেট সেজাল। ”

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।