ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০ মাস ধরে কোমায় নীরজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
১০ মাস ধরে কোমায় নীরজ নীরজ ভোরা (ছবি: সংগৃহীত)

১০ মাস ধরে কোমায় রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা-পরিচালক নীরজ ভোরা। ২০১৬ সালের ১৯ অক্টোবর হার্ট অ্যাটাক হয়েছিলো তার। এরপর ব্রেন স্ট্রোকের শিকারও হন তিনি। তখনই কোমায় চলে যান নীরজ।

অসুস্থ হওয়ার পরই বলিউডের বর্ষীয়ান এই অভিনেতাকে ভর্তি করা হয় অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স হাসপাতালে। কিন্তু পরিবারের কেউ না থাকায় ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক ফিরোজ নাদিয়াড়ওয়ালার বাড়িতে রাখা হয়েছে তাকে।

এদিকে গত বছর না ফেরার দেশে চলে যান নীরজ ভোরার স্ত্রী। তাদের কোনো সন্তান নেই। জুহুতে ফিরোজ নাদিয়াড়ওয়ালার বরকত ভিলার একটি ঘরকে আইসিইউতে পরিনত করা হয়েছে। এ বছরের মার্চ থেকে সেই ঘরেই রয়েছেন নীরজ। সেখানেই তার দেখাশোনার সব রকম ব্যবস্থা করা হয়েছে।

‘ওয়েলকাম ব্যাক’, ‘ফির হেরা ফেরি’, ‘ভিরাসাত’, ‘কোম্পানি’, ‘মন’, ‘রঙ্গিলা’, ‘সত্য’, ‘পুকার’-এর মতো জনপ্রিয় কিছু ছবিতে অভিনয় করেছেন নীরজ ভোরা। শুধু অভিনয় নয়, পাশাপাশি ‘হেরা ফেরি’, ‘রঙ্গিলা’, ‘চোরি চোরি চুপকে চুপকে’র চিত্রনাট্য এবং ‘ফির হেরা ফেরি’র মতো ছবির পরিচালনাও করেছেন তিনি।

নীরজের অসুস্থতার কারণে বন্ধ রয়েছে ‘ফির হেরা ফেরি থ্রি’র দৃশ্যধারণ।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।