ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঘুমে কাতর কপিল, ফিরে গেলেন অজয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
ঘুমে কাতর কপিল, ফিরে গেলেন অজয় অজয় দেবগণ ও কপিল শর্মা (ছবি: সংগৃহীত)

দৃশ্যধারণের সময় এখন প্রতিবারই কিছু না কিছু কাণ্ড ঘটাচ্ছেন ভারতের জনপ্রিয় এই কমেডিয়ান। কখনও অসুস্থতার জন্য, কখনও ঠিক সময়ে সেটে পৌঁছুতে না পারার জন্য শো বাতিল করছেন তিনি। কিন্তু এবার তিনি যে কাণ্ড ঘটিয়েছেন তাতে বেশ ক্ষুদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা অজয় দেবগণ। কথা হচ্ছে, কপিল শর্মাকে নিয়ে।

গত ২৬ আগস্ট সকালে ‘বাদশাহো’ ছবির প্রচারণার জন্য ইমরান হাশমি ও ইলিয়েনা ডি’ক্রুজকে নিয়ে ‘দ্য কপিল শর্মা শো’-এর সেটে উপস্থিত হয়েছিলেন অজয় দেবগণ। কিন্তু কপিল ঘুমে এতোটাই মগ্ন ছিলেন যে, দৃশ্যধারণ না করেই ফিরে যেতে হলো সবাইকে।

এ প্রসঙ্গে অজয়ের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, কপিলের ফোন বন্ধ ছিলো। ফলে তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি অজয়। এমনকি শো-এর বাকি সদস্যদের কাছে কপিলের কথা জিজ্ঞেস করা হলে কোনো খবর দিতে পারেননি। শেষমেশ সেট থেকে বেরিয়ে যান সবাই।

তবে ‘বাদশাহো’ টিমকে জানানো হয়, হঠাৎই কপিলের প্যানিক অ্যাটাক হওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তাই দৃশ্যধারণের জন্য সেটে পৌঁছুতে পারেননি। যদিও অন্য এক সূত্রের দাবি, ঘুম থেকে নাকি উঠতেই পারেননি কপিল!

এবারই প্রথম নয়, এর আগে ‘মুবারাকা’ ছবির প্রচারণা করতে এসে ফিরে যেতে হয় অনিল কাপুর, অর্জুন কাপুরকে। এ ছাড়া কপিল সেটে ঠিক সময় উপস্থিত না হতে পারায় ফিরে যেতে হয় বলিউড কিং শাহরুখ খানকেও।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।