bangla news

বলিউডে কাজ করার ইচ্ছে আছে প্যারিসের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-২৬ ৮:২৫:৩৪ এএম

হলিউডের খ্যতিমান অভিনেত্রী প্যারিস হিলটন ২৪ সেপ্টেম্বর শনিবার ভারত সফরে আসেন । নিজের ফ্যাশনকে ভারতে ভক্তদের কাছে তুলে ধরার উদ্দেশ্যেই তার এই সফর।

হলিউডের খ্যতিমান অভিনেত্রী প্যারিস হিলটন ২৪ সেপ্টেম্বর শনিবার ভারত সফরে আসেন । নিজের ফ্যাশনকে ভারতে ভক্তদের কাছে তুলে ধরার উদ্দেশ্যেই তার এই সফর।

ভারতে পা রাখতেই বলিউডের নির্মাতারা প্যারিস হিলটনকে নিয়ে বলিউডের ছবিতে কাজ করার স্বপ্ন দেখছেন। সফরে আসার সঙ্গে সঙ্গেই দুটি ছবিতে কাজ করার অফার পেলেন প্যারিস। ভাল স্ক্রিপ্ট পেলে হিন্দি ছবিতে অবশ্যই কাজ করবেন বলে  নিজের ইচ্ছের কথার জানিয়েছেন প্যারিস। এ বিষয়ে তিনি বলেন, ‘ বলিউডের দুইটি ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু আমি তাদের এ বিষয়ে চুড়ান্ত কিছু জানাইনি। যদি ভালো স্ক্রিপ্ট হয় আমি অবশ্যই তাতে কাজ করবো। বলিউডের ছবির জমকালো আঙ্গিক এবং নায়ক-নায়িকার রঙচঙে পোশাক আমার খুব পছন্দ।’

তিনি মিডিয়াকে আরো বলেন, ’ব্যবসায়িক উদ্দেশ্যে আমার এবার ভারত সফরে আসা। আমি ভারতে আরো অনেককিছুর সঙ্গে নিজেকে জড়াতে চাই। অল্প সময়ের জন্যে ভারতে এই সফর অনেক কাজ করার জন্যে উপযুক্ত নয় বলে আমি মনে করি।’

প্যারিস সম্প্রতি ভারতের ‘ম্যারি ক্লের ইন্ডিয়া’ নামে একটি ফ্যাশন ম্যাগাজিনের জন্যে ফ্যাশন ডিজাইনার রকি এস-এর ডিজাইন করা শাড়ি পড়ে ফটোশ্যুট করেছেন। ভারতের ডিজাইনারদের ডিজাউন করা পোশাক তাকে খুব আকৃষ্ট করেছে। তিনি যুক্তরাষ্টে ফিরে গিয়ে শাড়ি পড়বেন বলে জানিয়েছেন। প্যারিস ভারতের ঐতিয্য শাড়ি,বিন্দি এবং জুয়েলারির সঙ্গে জড়িয়ে থাকা ভালো স্মৃতিগুলো সঙ্গে নিয়ে তিনি ফিরে যেতে চান।

তিনদিনের ভারত সফরের দ্বিতীয় দিনে মুম্বাইয়ের মালাদে ইনোরবিট মলে একটি ব্যাগ স্টোর উদ্বোধন করতে গিয়ে অসংখ্য ভক্তের মুখোমুখি হয়ে ভীষন আনন্দ উপভোগ করেছেন প্যারিস হিলটন। তিনি বলেন, ’হাজার হাজার দর্শকদের উপস্থিতিতে আমার পিএইচ পার্সের উদ্বোধন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। সবার বন্ধুসুলভ আচরণ আমাকে সত্যি খুব মুগ্ধ করেছে’।

নীল পোশাক পরিহিত এই সেলিব্রেটি মলে উপস্থিত ভক্তদেও সঙ্গে দেখা করে ছবি তুলেন এবং তার অটোগ্রাফ সম্বলিত একটি ব্যাগ একজন ভাগ্যবান ভক্তকে উপহার দিয়েছেন।

বাংলাদেশ সময় ১৮২০, সেপ্টেম্বর ২৬,২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-26 08:25:34