ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আইনি ঝামেলায় রানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
আইনি ঝামেলায় রানী রানী মুখার্জি (ছবি: সংগৃহীত)

সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত থাকার কারণে কিছুদিন ধরেই রূপালি পর্দার আঁড়ালে ছিলেন রানী মুখার্জি। খুব শিগগিরই যশরাজ ফিল্মসের ‘হিচকি’ ছবির মধ্য দিয়ে প্রত্যাবর্তন হচ্ছে তার। এরই মধ্যে আইনি ঝামেলায় জড়াতে হলো ‘মারদানি’খ্যাত এই তারকাকে। শোনা যাচ্ছে, অবৈধভাবে বাড়ির নির্মাণকাজ করায় আইনি নোটিশ পাঠানো হয়েছে রানীকে।

বিভিন্ন প্রতিবেদনে বলা হচ্ছে, মুম্বাইয়ের জুহুতে বসন্ত থিওজফিক্যাল সোসাইটিতে একটি বাংলো রয়েছে রানীর। বিএমসির অভিযোগ, অবৈধভাবে ওই বাড়ির নির্মাণকাজ করা হয়েছে।

২০১৫ সাল পর্যন্ত কাজ করার অনুমতি ছিলো। কিন্তু তা পেরিয়ে যাওয়ার পরও বাংলোয় কাজ করিয়েছেন নায়িকা। এ জন্যই নোটিশ পাঠানো হয়েছে তাকে।

বিষয়টি নিশ্চিত করে কে-ওয়েস্ট ওয়ার্ড অফিস অ্যাসিস্ট্যান্ট সিভিক কমিশনার প্রশান্ত গায়কোয়াড় জানিয়েছেন, এক সপ্তাহ আগেই অভিনেত্রীকে নোটিশ পাঠানো হয়েছে। মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন অ্যাক্টের ৪৮৮ ধারায় এই নোটিশ পাঠানো হয়। ৩০ আগস্ট রানীর বাড়িতে যেতে পারেন বিএমসির আধিকারিকরা।

শুধু রানী নয়, এর আগে বিএমসির নোটিশের কোপে পড়তে হয়েছে বলিউড কিং শাহরুখ খান ও ঋষি কাপুরের মতো তারকাকেও।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad