ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডের ছবিতে মম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
বলিউডের ছবিতে মম ছবি: বাংলানিউজ

এবার বলিউডের ছবিতে কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জাকীয়া বারী মম। ছবির নাম চূড়ান্ত না হলেও ডিসেম্বরে শুরু হবে শুটিং। বাংলানিউজের সঙ্গে আলাপে এমনটাই জানিয়েছেন মম।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে মম জানান, ভারতীয় নির্মাতা ফয়সাল সাইফ তাকে চিত্রনাট্য পাঠিয়েছেন। মম প্রাথমিকভাবে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন।

এখন শুধু আনুষ্ঠানিক চুক্তির কাজটি বাকি। প্রি প্রডাকশনের জন্য ঈদুল আজহার পর ভারতে যাচ্ছেন মম।  

মম বাংলানিউজকে বলেন, ‘নিশ্চয়ই এটি আমার জন্য নতুন অভিজ্ঞতা হতে যাচ্ছে। আমি মনে করি, এটি বড় পরিসরের কোনো ছবি নয়। কিন্তু আমার ক্যারিয়ারে নতুনত্ব যোগ করবে। আমি পেশাদার অভিনয়শিল্পী, ছবিটির নির্মাতা ও প্রযোজকের আগ্রহকে প্রাধান্য দিয়ে কাজটি করতে চাই। সব দিক বিবেচনা করেই বলিউডের ছবিতে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি। ’

এদিকে নির্মাতার সূত্রে জানা গেছে, ছবির মূল নায়ক বা নায়িকা মমই। তাকে ঘিরেই কাহিনি সাজানো হয়েছে। ছবির অন্য পাত্র-পাত্রী এখনও চূড়ান্ত হয়নি।

ফয়সাল সাইফ এরই মধ্যে বাংলাদেশের নায়ক নিরবকে নিয়ে ‘শয়তান’ নামে একটি ছবি তৈরি করেছেন। এটি মুক্তির অপেক্ষায়।

তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’, রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ ও শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ ছবিগুলো দিয়ে দেশীয় দর্শকের কাছে চিত্রনায়িকা হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন লাক্সতারকা মম। তার হাতে আছে একাধিক ছবি। এর মধ্যে অন্যতম হলো ‘স্বপ্নবাড়ি’। এর নির্মাতা তানিম রহমান অংশু।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।