ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকায় সত্যজিতের ছেলে সন্দীপ, শুরু হচ্ছে ‘ফেলুদা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
ঢাকায় সত্যজিতের ছেলে সন্দীপ, শুরু হচ্ছে ‘ফেলুদা’ সন্দীপ রায়, ছবি: বাংলানিউজ

সম্প্রতি ঢাকায় এসেছেন বিশিষ্ট চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের ছেলে সন্দীপ রায়। উদ্দেশ্য বাংলাদেশে ‘ফেলুদা’ সিরিজ প্রচার। 

২৩ অাগস্ট  দুপুরে ঢাকার একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে সন্দীপ রায়ের উপস্থিতি ফেলুদার সবগুলো গল্প নিয়ে টিভি ওয়েব সিরিজের ঘোষণা দেওয়া হয়।  

সংবাদ সম্মেলনে ক্যান্ডি প্রোডাকশন ও টম ক্রিয়েশনস  জানায়, সন্দীপ রায়ের কাছ থেকে ফেলুদার সবগুলো গল্প নিয়ে কাজ করার স্বত্ব তারা পেয়েছেন।

সিরিজটির প্রথম সিজনে চারটি গল্প দিয়ে শুরু হবে ও পরে অন্যান্য গল্প নিয়ে কাজ হবে।  

সংবাদ সম্মেলনে অতিথি ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ভারতীয় নির্মাতা সন্দীপ রায়, টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল, গ্রে এডভারটাইজিংয়ের ম্যানেজিং ডিরেক্টর সাইদ গাউসুল আলম শাওন, গ্রামীনফোনের হেড অব মিডিয়া অপারেশনস  ফারহা নাজ জামান, আড্ডা টাইমসের ম্যানেজিং ডিরেক্টর রাজিব মেহরা প্রমুখ।  

জানা যায়, প্রথম সিজনে থাকছে ‘ফেলুদা’ সিরিজের চারটি গল্প ‘শেয়াল দেবতা রহস্য’, ’ঘুরঘুটিয়ার ঘটনা’, ’গোলকধাম রহস্য’ এবং ’গ্যাংটকে গন্ডগোল’। ঈদুল আজহায় চ্যানেল আইয়ে দেখানো হবে ’শেয়াল দেবতা রহস্য’ ও ’ঘুরঘুটিয়ার ঘটনা’। টেলিভিশনে সম্প্রচারের পরপরই দর্শক এই সিরিজটি ওয়েব সিরিজ হিসেবে দেখতে পাবেন 'বায়স্কোপ'-এ। দেশের বাইরে এটি উপভোগ করা যাবে 'আড্ডা টাইমস'-এ। সিরিজটিতে ফেলুদা চরিত্রে থাকছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।  

সংবাদ সম্মেলনে সন্দীপ রায় ও অন্যরা সত্যজিৎ রায়ের পুত্র ও পরিচালক সন্দীপ রায় বলেন, ‘আমি খুবই আনন্দিত যে বাংলাদেশে ফেলুদা সম্পূর্ণ নতুন রূপে বানানো হচ্ছে । আজকের যুগের দর্শকেরা পর্দায় বিখ্যাত এই গোয়েন্দা চরিত্রটিকে দেখতে পারবে এবং আমি বিশ্বাস করি যে, ঠিক আগের যুগের পাঠক এবং দর্শকদের মকো তারাও এই চরিত্রের  আকর্ষণে বিমুগ্ধ হবেন। ’  

আরও পড়ুন>>>
এবার জটায়ুকে খুঁজবেন স্বয়ং ফেলুদা!

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এসও                      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।