ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রাজ্জাক ভাই ছিলেন দেশীয় চলচ্চিত্রের ইনস্টিটিউট’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
‘রাজ্জাক ভাই ছিলেন দেশীয় চলচ্চিত্রের ইনস্টিটিউট’ রাজ্জাক ও ববিতা

‘খবরটা শোনার পর থেকে আমি ইজি হতে পারছি না। কী বলবো তার সম্পর্কে? রাজ্জাক ভাই আর আমি চলচ্চিত্রে এসেছিলাম জহির রায়হানের হাত ধরে। রাজ্জাক ভাই ছিলেন দেশীয় চলচ্চিত্রের ইনস্টিটিউট’— কথাগুলো বলেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা। 

২১ আগস্ট সন্ধ্যা ৬টা ১০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়করাজ রাজ্জাক। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংস্কৃতি অঙ্গনে।

 

রাজ্জাকের অন্যতম নায়িকা ববিতা বাংলানিউজের সঙ্গে আলাপে বলেন, ‘আপনারা জানেন কি-না জানিন, রাজ্জাক ভাইয়ের পরিচালনা ও নিজের প্রযোজনার অধিকাংশ ছবির নায়িকা ছিলাম আমি। তিনি আমাকে এতোটাই পছন্দ করতেন। রাজ্জাক ভাই আমার জীবনে গাইড ছিলেন। ’

প্রিয় নায়কের স্মৃতিচারণ করে ববিতা আরও বলেন, ‘কিছুদিন আগে আমি তাকে ফোন করেছিলাম। ভাবীকে নিয়ে আমার বাসায় আসার জন্য দাওয়াত দিয়েছিলাম। তিনি বলেছিলেন থাইল্যান্ড থেকে ফিরে আমার বাসায় আসবেন। আমি তাকে নিজের হাতে রান্না করে খাওয়াবো বলে প্রতিশ্রুতি দিয়েছিলাম। আজ সব শেষ হয়ে গেলো। ’

নায়করাজ রাজ্জাক আর নেই 
নায়করাজের মৃত্যু,  ফেসবুক যেন শোকবই 

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।