[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

দুই যুগ পর নতুন গানে মুজিব পরদেশী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৬ ৭:৪১:৫২ এএম
মুজিব পরদেশী, ছবি: সংগৃহীত

মুজিব পরদেশী, ছবি: সংগৃহীত

‘আমি বন্দী কারাগারে’, ‘কলমে নাই কালি’, ‘তোমায় আমি হলেম অচেনা’, ‘আমার সাদা দিলে’— এমন অনেক কালজয়ী গানের শিল্পী মুজিব পরদেশী। ৮০-এর দশকের নামী এই শিল্পী দীর্ঘদিন ধরে গান করছেন না।

অবশ্য গত কিছুদিনে মুজিব পরদেশী পুরনো একাধিক গান নতুন করে গাইলেও কণ্ঠে তোলেননি নতুন গান। এবার দুই যুগ পর ঈদুল আযহায় প্রকাশ পেতে যাচ্ছে মুজিব পরদেশীর নতুন সিঙ্গেল ও মিউজিক ভিডিও। এর নাম ‘প্রেম কাঁটা’।  

মুজিব পরদেশী সাধারণত নিজের লেখা-সুরে গান করেন। তবে এবার ঘটলো ব্যতিক্রম। নীহার আহমেদের কথায় তার জন্য সুর বেঁধেছেন মুরাদ নূর, এতে সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। 

নীহার আহমেদ, মুজিব পরদেশী, মুশফিক লিটু ও মুরাদ নূর‘তোমাকে ভুলতে গিয়ে আমি সব ভুলেছি/ শুধু তোমার স্মৃতিগুলো ভুলতে পারিনি/ বিঁধে যাওয়া প্রেমের কাঁটা তুলতে পারিনি/ তাই আমি পাথরে বুক একাকী বেঁধেছি’— সম্প্রতি এমন কথার গানটি রেকর্ড হয়েছে। সংশ্লিষ্টরা জানান, ঈদুল আযহায় দেশের নামি একটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ করা হবে মুজিব পরদেশীর ‘প্রেম কাঁটা’র ভিডিও।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
এসও 

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache