ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অনলাইন আড্ডায় নিরব-সারিকা: পাঠকের ব্যাপক সাড়া

বিপুল হাসান, বিভাগীয় সম্পাদক, বিনোদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১১
অনলাইন আড্ডায় নিরব-সারিকা: পাঠকের ব্যাপক সাড়া

বাংলানিউজটোয়েন্টিফোর.কম নিয়মিতভাবে আয়োজন করছে অনলাইন লাইভ তারকা আড্ডা। এতে  ২২ সেপ্টেম্বর  বৃহস্পতিবার অতিথি হয়ে আসছেন শোবিজের এই সময়ের আলোচিত জুটি নিরব ও সারিকা।

বাংলানিউজের ভিজিটরদের সঙ্গে তারা অনলাইনে সরাসরি আড্ডায় অংশ নেন রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত।

বিশ্বের জনপ্রিয় বিভিন্ন ওয়েবসাইট প্রায়ই জনপ্রিয় তারকার সঙ্গে ভিজিটরদের অনলাইনে সরাসরি আলাপচারিতার আয়োজন করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ নিয়মিত এ ধরনের একটি লাইভ তারকা আড্ডা আয়োজনের উদ্যোগ নিয়েছে।

ভিজিটরদের সঙ্গে এবার আড্ডায় অংশ নিতে অনলাইন লাইভ তারকা আড্ডার হটসিটে বসেন মিডিয়ার আলোচিত জুটি নিরব ও সারিকা। এটি বাংলানিউজের দ্বিতীয় আয়োজন। এর আগে আড্ডায় অংশ নিয়েছিলেন পপক্রেজ মিলা।


বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত বাংলানিউজ অফিসে থাকেন নিরব ও সারিকা। এ সময় অনলাইনে এই তারকাজুটিকে বাংলানিউজের ভিজিটররা সরাসরি প্রশ্ন করেন । চ্যাটিংয়ে মাধ্যমে তারা ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। পাশাপাশি বাংলানিউজের ওয়েব রেডিও ও ওয়েব টিভিতে এই অনলাইন আড্ডা সরাসরি আপলোড করা হয়।

 

 

আমাদের শোবিজের উড়ন্ত কপোত-কপোতী ...

নিরব আর সারিকার একসঙ্গে কাজ করার শুরুটা হয় ফটোশ্যুটের মাধ্যমে। একাধিক ফ্যাশন হাউজের পোশাক পড়ে তারা দাঁড়ান স্টিল ক্যামেরার সামনে। আকর্ষণীয় ভঙ্গিমার ফটোসেশনই এই জুটিকে মিডিয়ায় সুপরিচিত করে তোলে। পরবর্তীতে বাংলালিংকের সিক্যুয়েল বিজ্ঞাপন নিরব-সারিকা জুটিকে এনে দেয় তুমুল জনপ্রিয়তা।

একসঙ্গে মডেলিং করলেও অভিনয়ের জগতে নিরব আর সারিকা দুই ভুবনের বাসিন্দা। নিরবকে একসময় টিভিনাটকে নিয়মিত অভিনয় করতে দেখা গেলেও এখন তার ধ্যান-জ্ঞান সবই চলচ্চিত্র নিয়ে। টিভিনাটকে তাকে এখন দেখাই যায় না।

অন্যদিকে মডেলিংয়ে ক্রেজ তৈরির পর সারিকা এখন ছোটপর্দার নাটক নিয়েই বেশি ব্যস্ত। চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব বার বার তার পিছু নিলেও এখন পর্যন্ত সারিকা চলচ্চিত্রে অভিনয় করেন নি। আপাতত চলচ্চিত্রে কাজ করছেন না বলে তিনি জানিয়ে দিয়েছেন।

বড়পর্দার নিরব আর ছোটপর্দার সারিকা দুই ভুবনের বাসিন্দা হলেও ক্লিক করেছেন তারা মডেলিংয়ে। প্রতিদিনই এই জুটিকে সব চ্যানেলেই বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, নগরীর গুরুত্বপূর্ণ জায়গার অসংখ্য বিল বোর্ডে হাসি মুখে দেখা যায় উড়ছেন এই কপোত-কপোতী।

একসঙ্গে কাজ করতে করতেই নিরব আর সারিকার মধ্যে গড়ে উঠেছে সহজাত সহমর্মিতা। তাদের সম্পর্ক নিয়ে মিডিয়ায় শোনা যায় নানারকম জল্পনা কল্পনা। কেউ কেউ তো এই দুজনের আগাম বিয়ের তারিখও ঢোল পিটিয়ে ঘোষণা করেছেন। তিন-এগারোতে নাকি তারা বিয়ে করবেন! এজন্য বঙ্গবন্ধু মৈত্রী হল বুকিং করে ফেলেছেন কোনো কোনো মহল।

আমাদের মিডিয়া আলোচিত কপোত- কপোতী বাংলানিউজ অনলাইন আড্ডায় মন খুলে পাঠকের সঙ্গে কথা বলতেই আসছেন ২২ সেপ্টেম্বর  বৃহস্পতিবার । রাত ১০টা থেকে ১২ টা তারা বাংলানিউজ অফিসে থাকবেন। তাদের সঙ্গে চ্যাটে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ বাংলানিউজের পাঠকদের। মজার বিষয় হলো, এই তারকা আড্ডা এ সময় বাংলানিউজের ওয়েব রেডিও আর ওয়েব টিভিতেও সরাসরি উপভোগ করা যাবে। বাংলাদেশে এ ধরনের `ডিজিটাল` লাইভ আড্ডা বাংলানিউজই প্রথম শুরু করলো।

এ আড্ডায় পাঠকের বাড়তি পাওনা হিসেবে সেরা প্রশ্নের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। সব মিলিয়ে নতুন এ এক অভিজ্ঞতা...।  

বাংলাদেশ সময় ১৯৫৫, সেপ্টেম্বর ২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad