ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে নিয়ে শখের ব্যস্ততা

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১১
বিয়ে নিয়ে শখের ব্যস্ততা

এই সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। সবধরণের শুটিং থেকে আগামী সাতদিনের জন্য ছুটি নিচ্ছেন তিনি।

কারণ আর কিছু নয়, বিয়ে! নাহ, বিয়েটা অবশ্য শখের না। এখনো তার বিয়ের কথা ভাবার অনেক দেরি। বিয়ে হচ্ছে তার মামাতো বোন উর্মির। কাজিনদের মধ্যে এটাই প্রথম বিয়ে। তাই এই বিয়ে নিয়েই এখন শখের সব উৎসাহ-উদ্দীপনা।

সম্প্রতি বাংলালিংকের নতুন দুটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিলেন শখ। বাংলালিংকের নতুন অফার নিয়ে তৈরি এ দুটি বিজ্ঞাপন চিত্রেই শখের সঙ্গে আছেন সুপার হিরো খ্যাত নিলয়। আসছে কোরবানীর ঈদের আগেই বিজ্ঞাপন দুটোর প্রচার শুরু হবে বিভিন্ন চ্যানেলে।

নিলয়ের সঙ্গে জুটি বেঁধে এবার ঈদের একাধিক নাটকে তাকে দেখা যেতে পারে বলে জানালেন। এরই মধ্যে চয়নিকা চৌধুরীর ‘রূপার শেষকথা’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছেন শখ। এতে নিলয়ের বিপরীতে মজার একটি চরিত্রে শখকে দেখা যাবে। নিলয়ের সঙ্গে তার আরো একাধিক ঈদের নাটকে অভিনয়ের কথা চলছে। চয়নিকা চৌধুরীর আরেকটি ঈদের নাটকেও কাজ করেছেন শখ। ‘যে তুমি খুব কাছের’ নামের এ নাটকে তার বিপরীতে রয়েছেন সু-অভিনেতা আনিসুর রহমান মিলন। নাটকটির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ডিএ তায়েব। এটি ঈদে প্রচারিত হবে আরটিভিতে।

নাটক দুটোতে অভিনয় প্রসঙ্গে বাংলানিউজকে শখ বললেন, ‘দুটো নাটকের গল্পই বেশ চমৎকার। কাজ করে খুব আনন্দ পেয়েছি। এর আগেও চয়নিকা বৌদির কয়েকটি নাটকে আমি অভিনয় করেছি। ঘরোয়া আমেজে তিনি নাটকের শুটিং করেন। তাই তার নাটকে কাজ করতে আমার বেশ ভালো লাগে। ’ চয়নিকা চৌধুরীর পরিচালনায় একটি নতুন ধারাবাহিক নাটকের শুটিংয়ে শিগগিরই শখ অংশ নেবেন বলে জানালেন।
shokkkh_Enter
পড়ালেখার ব্যস্ততার কারণে গত রোজার ঈদে শখকে খুব বেশি নাটকে অভিনয় করতে দেখা যায় নি। শখের ভক্তরা এতে খানিকটা নিরাশ হলেও এবার সেই ঘাটতি পূরণ করতে চান শখ। এ বিষয়ে তিনি বলেন, ‘ফেসবুকে অনেক ভক্তই আমাকে নাটকে আরও নিয়মিত হওয়ার জন্য অনুরোধ করেছেন। ভক্তরা আমাকে ভালোবাসেন বলেই তারা আমাকে বেশি বেশি নাটকে দেখতে চান। তবে অন্য অনেকের মতো স্রোতে গা ভাসাতে চাই না। ভালো মানের নাটকেই কেবল কাজ করতে চাই। এবারের ঈদে এরকমই কিছু ভালো নাটকে আমাকে দেখা যাবে। ভক্তরা এই ঈদে আশা করি নিরাশ হবেন না। ’ শখ জানালেন, ইফতেখার আহমেদ ফাহমীর পরিচালনায় ঈদের দুটি নাটকেও তিনি অভিনয় করতে যাচ্ছেন।

তবে আগামী একসপ্তাহ কোনো শুটিং নয়। এ কয়েকটি দিন তিনি পুরো সময় মামাতো বোন উর্মির পাশে থাকতে চান। কারণ শখদের বংশে তাদের জেনারেশনের এটিই প্রথম বিয়ে। বিয়েতে বোনকে সাজানোর সব দায়িত্বই শখ নিজের কাঁধে নিয়েছেন। এ বিষয়ে শখ বললেন, ‘আমার কাজিন উর্মি বয়সে আমার বড় হলেও তার সঙ্গে আমার বন্ধুর মতোই ঘনিষ্ঠ সম্পর্ক। অনেক কিছু আমরা একে অন্যের সঙ্গে শেয়ার করি। তার বিয়ের পুরো আনন্দটাই উপভোগ করতে চাই বলে আগামী এক সপ্তাহ কোনো কাজ করবো না বলে ঠিক করেছি। বিয়েটা শেষ আবার শুটিংয়ে ঝাঁপিয়ে পড়বো। ঈদ পর্যন্ত একটানা বিভিন্ন নাটকের শুটিংয়ে অংশ নিবো’।

বাংলাদেশ সময়: ০১১৫, সেপ্টেম্বর ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad