ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

‘শুধু প্রশংসা শুনে আমার কী হবে?’

সোমেশ্বর অলি, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৪:৫০:১১ এএম
আনিসুর রহমান মিলন (ছবি: বাংলানিউজ)

আনিসুর রহমান মিলন (ছবি: বাংলানিউজ)

প্রশংসায় ভাসছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। ‘রাজনীতি’ ছবিতে তার অভিনয় সাড়া ফেলেছে। সবার ইতিবাচক মন্তব্য উপভোগ করছেন মিলন। ‘রাজনীতি’কে ‘সময়ের ট্রাম্পকার্ড’ হিসেবেই দেখছেন তিনি। তার মতে, এটি অনেক হিসেব-নিকেষ বদলে দিয়েছে। তারপরও মনক্ষুণ্ন ও ক্ষুব্ধ মিলন। কেন?

সোমবার (১৭ জুলাই) দুপরে বাংলানিউজের সঙ্গে আলাপে মিলন বলেন, ‘একটি ভালো ছবিতে অভিনয় করা, সেটি সফল হওয়ার পর প্রশংসাস্তুতি পাওয়া— সবই ঘটছে আমার ক্ষেত্রে। আমি উপভোগ করছি। পাশাপাশি এটিও বলতে হবে, শুধু প্রশংসা শুনে আমার কী হবে?’

মিলন ব্যাখ্যা দিয়ে বলেন, ‘একটি ভালো কাজের পর আরেকটি ভালো কাজের প্রস্তাব আসবে, এটিই স্বাভাবিক। কিন্তু তেমনটি ঘটছেনা। ভালো কাজের (রাজনীতি ছবির সফলতা) প্রভাব সেটি ইন্ডাস্ট্রিতে পড়েছে কি? এমনটি তো হওয়ার কথা নয়!’

মিলন আক্ষেপ করে জানান, এরই মধ্যে কিছু ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। গল্প বা চিত্রনাট্য দুর্বল মনে হয়েছে তার কাছে। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ করার পর একটি চাপও অনুভব করছেন মিলন। অপেক্ষায় আছেন মনের মতো কোনো চরিত্রের। 

মিলনের আক্ষেপ, নানারকম সংকটের মধ্যে ‘রাজনীতি’ ছবিটি নজির তৈরি করেছে। দেশীয় ছবির পক্ষের চলমান যুদ্ধের সফলতা এটি। সেই ছবিটি পাইরেসি হয়ে গেলো! 

‘রাজনীতি’র ধারাবাহিকতায় মুক্তির অপেক্ষায় আছে মিলনের কয়েকটি ছবি। এরই মধ্যে দৃশ্যধারণ শুরু হয়েছে ‘আলতা বানু’ ছবির। এতে বিদেশ ফেরত তরুণের ভূমিকায় থাকছেন মিলন। এতে তার বিপরীতে অভিনয় করছেন জাকীয়া বারী মম। ১৯ জুলাই থেকে মানিকগঞ্জে ছবিটির পরের লটের শুটিং হবে। এটি তৈরি করছেন অরুণ চৌধুরী। 

এদিকে মমর সঙ্গে অন্য ছবি ‘স্বপ্নবাড়ি’র গানের দৃশ্যধারণ বাকি। এ মাসের শেষ দিকে তানিম রহমান অংশুর ছবিটির জন্য সময় বের করবেন মিলন। রহস্য গল্পের ছবিটিতে গান গেয়েছেন তাহসান, কনা, ন্যানসি ও ইমরান। সবগুলো গানের সংগীত পরিচালক সাজিদ সরকার।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসও       

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-07-17 04:50:11