ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পপির ছোট বোন খেয়ালির ‘ভুল’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১১
পপির ছোট বোন খেয়ালির ‘ভুল’

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পপির ছোট বোন খেয়ালির এবার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে। খেয়ালি অভিনীত প্রথম ছবি রাজু আহমেদ পরিচালিত ‘ভুল’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৩ সেপ্টেম্বর।



মিডিয়ায় অবশ্য এটিই খেয়ালির প্রথম কাজ নয়। প্রায় তিন বছর আগে প্রথম তিনি একটি টিভি নাটকে অভিনয় করেন। এরপর মাঝেমধ্যেই তাকে ছোটপর্দায় অভিনয় করতে দেখা গেছে।

চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে খেয়ালি বলেন, ‘আমার বোন পপি প্রেরণায় আমি মিডিয়ায় কাজ করা করি। পাশাপাশি ছিল মায়ের সমর্থন ও উৎসাহ। ‘ভুল’ ছবিটির গল্প দেখে আমার এতোটাই ভাল লেগেছে যে, প্রস্তুতি ছাড়াই বড় পর্দায় হাজির হয়ে গেলাম।   এখন দর্শক যদি আমাকে গ্রহণ করেন তাহলে নিয়মিত চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে আছে। ’

ছবি প্রসঙ্গে পরিচালক রাজু আহমেদ বলেন, এ ছবির প্রধান অভিনেতা এবং অভিনেত্রী সবাই নতুন। এমন কী যিনি ক্যামেরা চালিয়েছেন এবং সম্পদনা করেছেন প্রত্যেকেই নতুন। আমি নিজেও নতুন। নতুনদের তো কেউ জায়গা দিতে চায় না। আমি একটি ঝুঁকি নিলাম। ‘ভুল’ ছবিতে নতুনদের নিয়ে কাজ করে আশা করি ভুল করি নি। আমার বিশ্বাস, কাজটি দর্শকের ভালো লাগবে।

ছবি সম্পর্কে পরিচালক আরো জানান, একটি ভুলকে কেন্দ্র করে ছবির গল্প এগিয়েছে। একটি ভুল কীভাবে মানুষের জীবনের অমূল পরিবর্তন করে তা দেখা যাবে এছবিতে। আর মানুষের সহনশীলতা যে কী পরিমান দরকার জীবনের জন্য তা ও অনুধাবন করা যাবে এছবির মাধ্যমে।

‘ভুল’ ছবিতে খেয়ালি ছাড়া আরও অভিনয় করেছেন ডলি জহুর, মাসুম আজিজ, সিমলা, অঞ্জনা, আঁখি , মেহরান, রাসেল ও আরো অনেকে।

বাংলাদেশ সময় ১৬৪৫, সেপ্টেম্বরর ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।